ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

দুর্নীতি ও অসামাজিক কর্মকান্ড রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করেছে

মুফতী সৈয়দ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, সন্ত্রাস দুর্নীতি মাদক সমাজের রন্দ্রে রন্দ্রে ঢুকে পড়েছে। ক্ষমতাসীন দলের কতিপয় নেতানেত্রীদের দুর্নীতি ও অসামাজিক কর্মকান্ড পুরো রাজনীতিকে প্রশ্নবিদ্ধ করে তুলেছে। যার কারণে রাজনীতি থেকে ক্রমেই মানুষ নিজকে গুটিয়ে নিচ্ছে।

তিনি বলেন, সরকার দলীয় লোকজনের লুটপাটের কবলে পুরো দেশ অচল হতে চলেছে। মানুষ ক্রমেই অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। বিদ্যুৎ, পানি ও তেলের দাম বৃদ্ধি করে জনগণকে সীমাহীন কষ্টে নিপতিত করেছে সরকার।
গতকাল বৃহস্পতিবার বেলা ২টায় পুরানা পল্টনস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে বিভিন্ন শ্রেণি ও পেশা এবং ওলামায়ে কেরামের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক মাহবুবুর রহমান, সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম।

কর্মসূচি: ইসলামী আন্দোলন বাংলাদেশের ৩৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার বাদ আসর পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ঢাকা মহানরীর উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন