ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

অন্তঃসত্ত্বা নারীকে কুপিয়ে স্বর্ণালঙ্কার লুট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর মিরপুরে বাসায় ঢুকে ঘুমন্ত অবস্থায় জোবাইদা জালাল সামান্তা (১৯) নামের এক নারীকে কুপিয়ে স্বর্ণালঙ্কার লুট করেছে দুর্বৃত্তরা। আহত ওই নারী পাঁচ মাসের আন্তঃস্বত্তা। এ ঘটনায় মিরপুর শাহ আলী থানায় মামলার প্রস্তুতি চলছে।

আহতের স্বামী মাহবুব হোসেন রানা জানান, তিনি বেসরকারী একটি প্রতিষ্ঠানে চাকরি করেন। সেই সুবাধে তারা মিরপুর-১ নম্বরের সি ব্লকে ভাড়া বাসায় থাকেন। গত বুধবার বিকেলে তার স্ত্রী বাসায় একা ঘুমাচ্ছিলেন। এ সময় কৌশলে দুর্বৃত্তরা বাসায় প্রবেশ করে স্ত্রীকে কুপিয়ে আহত করে। খবর পেয়ে বাসায় গিয়ে স্ত্রীকে রক্তাক্ত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্ত্রীর বরাত দিয়ে তিনি আরো জানান, কয়েকজন লোক ঘরে প্রবেশ তার মুখে বেঁধে ফেলে। চিৎকার করলে তারা গলায় ও হাতে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। যাওয়ার সময় নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। এ ঘটনায় শাহআলী থানা পুলিশকে জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলেও জানান তিনি। গতকাল বিকেলে শাহআলী থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া দৈনিক ইনকিলাবকে জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। মামলার পর পুলিশ বিষয়টি তদন্ত করবে এবং জড়িতদের গ্রেফতার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন