শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রী নিজেই একজন ক্যাম্পেইনার হিসেবে কাজ করছেন: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ২:১১ পিএম

করোনাভাইরাসে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন। তিনি বলেন, চীন, যুক্তরাষ্ট্র ইউরোপসহ বিশ্বের সোয়াশরও বেশি দেশের লোক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ রোগে আক্রান্ত হয়েছেন বেশ কিছু দেশের রাষ্ট্রপ্রধানও। বিশ্বব্যাপী যখন এ রোগ মহামারী আকার ধারণ করেছে, তখন করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সচেতনতার জন্য নিজেই একজন ক্যাম্পেইনার হিসেবে কাজ করছেন।

আজ শুক্রবার বেলা ১১টায় রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত করোনা নিয়ে সচেতনতামূলক ক্যাম্পেইনের উদ্বোধনের আগে সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন।

করোনার বিস্তার রোধে সরকারের প্রস্তুতি কেমন– সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, করোনা পরিস্থিতির কারণে যে দল মুজিববর্ষের মতো অনুষ্ঠান বাদ দেয়, তারা আর কি করবে? আমাদের ও সরকারের আন্তরিকতার কোনো কমতি নেই। তবে কিছু যন্ত্রপাতির ঘাটতি আছে, যেগুলো শিগগিরই পূরণ করা হবে।

করোনা মোকাবেলায় আওয়ামী লীগের তরফ থেকে সচেতনতামূলক লিফলেট বিতরণ নিয়ে ওবায়দুল কাদের বলেন, কেন্দ্র ও জেলাপর্যায়ে করোনাবিষয়ক সচেতনতামূলক কার্যক্রম চালানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন