শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনাভাইরাসে আক্রান্ত আর্সেনাল কোচ আর্তেতা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৩:৫১ পিএম

ইংলিশ প্রিমিয়ার লিগের দল আর্সেনালের কোচ মিকেল আর্তেতা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে ক্লাবটি নিজেদের অবরুদ্ধ করে ফেলেছে। গতকাল (বৃহস্পতিবার) ৩৭ বছর বয়সী আর্তেতার করোনাভাইরাস পরীক্ষার ফল জানা যায়।

সাবেক স্প্যানিশ মিডফিল্ডার কোভিড-১৯ পজিটিভ হওয়ায় আর্সেনাল তাদের অনুশীলন মাঠগুলো বন্ধ করে দিয়েছে। পাশাপাশি দলটির মূল স্কোয়াডের খেলোয়াড় ও স্টাফরা স্বেচ্ছা-আইসোলেশনে রয়েছেন। তারা শেষবার আর্তেতার সংস্পর্শে আসার পর থেকে পরবর্তী ১৪ দিনের জন্য নিজেদের আলাদা করে রাখবেন। সবমিলিয়ে স্বেচ্ছা-আইসোলেশনে যাওয়াদের সংখ্যা ১০০ হতে পারে বলে ধারণা করছে ব্রিটিশ দৈনিক দ্য গার্ডিয়ান।

আর্তেতা সুস্থ হয়ে দায়িত্বে ফিরতে চাওয়ার কথা জানিয়ে বলেছেন, ‘এটা সত্যিই খুব হতাশাজনক কিন্তু শারীরিকভাবে খারাপ অনুভব করাতেই আমি পরীক্ষা করিয়েছিলাম। ক্লাব আমাকে যখন অনুমতি দেবে, তখনই আমি আবার কাজে ফিরব।’

আর্তেতা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জেনে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন এক বিবৃতি দিয়ে আর্সেনালের বিপক্ষে তাদের প্রিমিয়ার লিগের ম্যাচ স্থগিত করেছে। ম্যাচটি আগামীকাল শনিবার মাঠে গড়ানোর সূচি ছিল। ব্রিটিশ গণমাধ্যম বিবিসি এক প্রতিবেদনে বলেছে, প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ প্রতিযোগিতার ভবিষ্যৎ সূচি নিয়ে আলোচনার জন্য আজ (শুক্রবার) একটি ‘জরুরি ক্লাব সভা’ করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন