ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে নদীতে নিখোঁজ নারায়ণগঞ্জ কিশোরের মৃতদেহ উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৬:০০ পিএম

সিলেটের ওসমানীনগরে কুশিয়ারা নদীতে নিখোঁজ কিশোরের লাশ পাওয়া গেছে। গতকাল শুক্রবার (১৩ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে কুশিরায়ারা নদীর শেরপুর ব্রিজের নিকট লাশটি ভেসে উঠে। প্রায় ১৭ ঘন্টা পর মৃত দেহ উদ্ধার করা হয়। নিখোঁজ মারুফ মিয়া (১৭) নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার পশ্চিম ফতুল্লা গ্রামের মৃত দুলাল মিয়ার পুত্র। নিখোঁজের আত্মীয় স্বজন এব্যাপারে কোন মামলা করবে না বলে জানালে ময়না তদন্ত ছাড়া মারুফের আত্মীয় স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হয়। 

ওসমানীনগর ফায়ার সর্ভিস সুত্রে জানা যায়, মারুফ মিয়া এসএসসি পরীক্ষা শেষে ১৯ জনের এক দলের সাথে তাবলীগের চিল্লার জন্য ওসমানীনগরের পার্শ্ববর্তী উপজেলা নবীগঞ্জের শেরপুর আবাসিক জামে মসজিদে আসেন। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে কুশিয়ারা নদীতে গোসল করতে নামেন মারুফসহ ৩ জন। এ সময় তারা নদীর এপার থেকে ওসমানীনগরের ওপার পর্যন্ত সাতার কাটতে গিয়ে দুইজন ফিরে আসলেও মারুফ মিয়া পানির নিচে তলিয়ে যান। খবর পেয়ে ওসমানীনগর উপজেলা, সিলেট সদর উপজেলার ফায়ার সার্ভিস ও সিলেট তালতলা ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে এবং বিকাল সাড়ে ৪ টার দিকে উদ্ধার অভিযান শুরু করে। দীর্ঘ প্রায় ১৭ ঘন্টা পর শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কুশিরায়ারা নদীর শেরপুর ব্রীজের নিকট লাশটি ভেসে উঠে।

এব্যাপারে ওসমানীনগর উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ রাজা মিয়া বলেন, শেরপুর কুশিয়ারা নদীতে নিখোঁজ হন মারুফ মিয়া। আমরা খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করি। প্রায় ১৭ ঘন্টা অভিযান শেষে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় মৃত দেহ উদ্ধার করতে সক্ষম হই।

ওব্যাপারে ওসমানীণগর থানা অফিসার ইনচার্জ রাশেদ মোবারক বলেন, লাশটি উদ্ধার করা হয়েছে। মৃতের আত্মীয় স্বজন কোন মামলা করতে না চাইলে লাশের ময়না তদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন