শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মায়েদের হাত ধরে ‘শান’ সিনেমার প্রচারণা শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৬:৩২ পিএম

ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম আহমেদ ও পূজা চেরি জুটির ‘শান’ সিনেমার। এরই মধ্যে শুরু হয়েছে সিনেমাটির আনুষ্ঠানিক প্রচারণা। এ ক্ষেত্রে ভিন্ন কৌশল হাতে নিয়েছেন টিম ‘শান’। চিত্রনায়িকা সিয়াম আহমেদের মা মাহমুদা বেগম ও ‘শান’ সিনেমার দুই ‘মা’ চরিত্রের অভিনেত্রী চম্পা ও অরুনা বিশ্বাসের হাত ধরে প্রচারণার কাজ শুরু করা হয়েছে।

বুধবার (১১ মার্চ) রাতে আনুষ্ঠানিকভাবে ‘শান’র পাবলিসিটি ও মার্কেটিংয়ের কাজের সূচনা হয়েছে। মা'দের দোয়া নিয়ে তাদের হাতে উন্মোচিত হয় ‘শান’র পোস্টার।

‘শান’ সিনেমায় সিয়ামের মায়ের চরিত্রে অভিনয় করেছেন চম্পা। এই সিনেমায় পূজার মায়ের চরিত্রে দেখা যাবে অরুনা বিশ্বাসকে।

তারা বলেন, এ ছবিতে ধারালো একটি গল্প আছে, প্রত্যেকের চরিত্রে ধার আছে। শুধুমাত্র ‘শান’ চলচ্চিত্রের জন্যই নয়, মায়েদের দোয়া নিয়ে যাত্রা শুরু করার এই ভাবনা আমাদের ইন্ডাস্ট্রির অন্য চলচ্চিত্রগুলোকেও প্রভাবিত করবে।

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’ সিনেমায় আরও অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে। প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া এবং পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া।

নবাগত পরিচালক এম এ রাহিম পরিচালিত ‘শান’র শুটিং শুরু হয় গত বছর মে মাসে। পরিচালক এর আগে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন