মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সিঙ্গাপুরে করোনায় আরও ১৩ জন আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ৭:৩৬ পিএম

নতুন করে আরও ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিঙ্গাপুরে। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় আজ শুক্রবার এই তথ্য নিশ্চিত করেছে। আক্রান্তদের নয়জন অন্যদেশ থেকে ফেরার পরই কোভিড-১৯ রোগে আক্রান্ত হলেন। -দ্য স্ট্রেইট টাইমস

স্ট্রেইট টাইমসের অনলাইন প্রতিবেদনে উল্লেখ করা হয়, আজকের ১৩ জন নিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দ্বীপরাষ্ট্রটিতে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০০ জনে। তবে আক্রান্তদের কেউই মারা যাননি। এছাড়া আক্রান্তদের মধ্যে দুই বাংলাদেশিসহ ৯৭ জন সুস্থ হয়েছেন।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, বিদেশে ভ্রমণ শেষে করোনায় আক্রান্তদের মথ্যে দুজন হলেন সিঙ্গপুরের নাগরিক। তারা মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এক ধর্মীয় সমাবেশে অংশগহ্রণ করার কারণে করোনায় আক্রান্ত জন। ওই আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট চারজন করোনায় আক্রান্ত হলেন।

তবে সিঙ্গাপুরে সাফা জুরং ক্লাস্টারেই (বিশেষ এক গুচ্ছ) সবচেয়ে বেশি মানুষ করোনায় আক্রান্ত হলেন। এই সংখ্যাটা ৪৪। আজকে নতুন করে আক্রান্ত ১৩ জনের মধ্যে ওই ক্লাস্টারের একজন রয়েছেন। দেশটিতে করোনা আক্রান্ত হয়ে এখনো ১০৩ জন হাসপাতালে চিকিৎসাধনী রয়েছেন। যারমধ্যে তিনজন বাংলাদেশি।

দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ১০৩ জনের বেশিরভাগের শারীরিক অবস্থাই এখন স্থিতিশীল। তবে তাদের মধ্যে ১১ জনের অবস্থা আশঙ্কাজনক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন