শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের মাদক বিরোধী বিশেষ আভিযানে ফুলবাড়ীতে ফেন্সিডিলসহ ৩ জন আটক

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২০, ৫:২৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে থানা পুলিশ গতকাল শনিবার মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৯৭ বোতল ফেন্সিডিলসহ এক মহিলা ও দুই যুবককে আটক করেছে।
আটক ব্যক্তিরা হলেন, বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের বাকুন্ডা গ্রামের মৃত মফেজ উদ্দিনের ছেলে লিয়াকত আলী (১৯),একই উপজেলার জোতবানী ইউনিয়নের আমাইল গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে সালমান শাহ্(২১) এবং ফুলবাড়ী উপজেলার পৌর এলাকার স্বজন পুকুর বুন্দিপাড়া গ্রামের আফজাল হোসেন এর স্ত্রী মাহ্মুদা (৩৮)।
থানা সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৬টার দিকে থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ আভিযান পরিচালনা করে পৌর এলাকার স¦জনপুকুর বুন্দিপাড়া সড়কের পাশ থেকে মাদক চোরাচালানের সময় ৯৭ বোতল ফেন্সিডিলসহ ওই তিন জনকে আটক করে।
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফকরুল ইসলাম জানান, তার নেতৃতে এসআই রেজাউল,এসআই জেসমিন,এসআই মশিউর,এএসআই নুর আলম,এএসআই হাসিবুলসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটকের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে ১৯৭৪সালের বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন