বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মীরসরাইয়ে মুক্তিযোদ্ধা সংবর্ধনা

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০১ এএম

মীরসরাই স্বেচ্ছাসেবী সংগঠন অদম্য-২০০৫ মাধ্যমিকের সেরা আইডল নির্বাচিত হয়েছে সরকারহাট এনআর উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী অপির্তা দেবী। গতকাল বিকালে উপজেলার বামনসুন্দর আইডিয়াল স্কুল মাঠে আয়োজিত সংগঠনের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সেরা আইডল ঘোষণা করা হয়।
জানা যায়, মাধ্যমিকের সেরা আইডল প্রতিযোগিতায় উপজেলার ৪৮টি বিদ্যালয়ের দশম শ্রেণির যাদের রোল ১-২ এর মধ্যে এমন ৫২ জন ছাত্র-ছাত্রী লিখিত পরীক্ষায় অংশ নিয়েছিল। তাদের থেকে ২০ জন শিক্ষার্থী বাছাই করা হয়। পরে তাদেরকে মাধ্যমিকের সেরা আইডল নির্বাচিত করা হয়।
অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা ও কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, মুক্তিযোদ্ধা ও কাটাছরা ইউনিয়ন আ.লীগের সভাপতি আবুল বশর, মুক্তিযোদ্ধা মুহাম্মদ ইউসুফ, মুক্তিযোদ্ধা সফিউল আলমকে সংবর্ধনা দেয়া হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিয়াজ মুহাম্মদ সাজেদ ও নাজমুল হোসেনের যৌথ সঞ্চালনায় এনামুল হক সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ। শুভেচ্ছা বক্তব্য রাখেন হাসান আরিফ সবুজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন