ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

জাবিতে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

জাবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২০, ১২:০০ এএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের উদ্যোগে মুজিববর্ষ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী খেলায় টিম লর্ডস মুখোমুখি হয় স্প্যার্টাকাস একাদশের। এতে স্প্যার্টাকাস একাদশ জয়লাভ করে। গতকাল শনিবার বিকাল ৩ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের পিছনে অবস্থিত সিডনি ফিল্ডে খেলার উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ফরিদ আহমেদ। উদ্ধোধনী বক্তব্যে তিনি বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের নেতাকর্মীরা যে উদ্যোগ গ্রহণ করেছে তা প্রশংসার দাবি রাখে। শান্তি পূর্ণভাবে যেন এই আয়োজন শেষ হয় ও ছাত্রলীগ এমন কর্মকান্ড অব্যাহত রাখবে বলে আশাবাদ করছি।’

এই টুর্নামেন্টে ১০টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো-টুংগীপাড়া এক্সপ্রেস, গেরিলা একাদশ, জয় বাংলা একাদশ, স্প্যার্টাকাস একাদশ, ফাইটার্স একাদশ, সুইসাইড স্কোয়াড, টিম লর্ডস, পেন ফাইটার্স, ক্র্যাক প্লাটুন এবং বটতলা একাদশ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাখা ছাত্রলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক আফফান হোসেন আপন। এছাড়ও উপস্থিত ছিলেন- শাখা ছাত্রলীগের বায়েজিদ রানা কলিংস ও আজিজুর রহমান লিলু, সাংগঠনিক সম্পাদক মো. তারেক হাসান ও পঙ্কজ কুমার দাস এবং ছাত্রলীগ নেতা ইশতিয়াক, বরণ, সৌমিক, জার্মান আলী প্রিন্স, ইয়াসিন, আলম শেখ, ইফতি, তানিজল, সৈকত, লিটন, শাওন, শাহরিয়ার, শামসুল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন