ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়াকে মুক্ত করতে উপনির্বাচনে অংশ নিয়েছি

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

সরকার মিথ্যা মামলায় অবৈধ ভাবে আমাদের নেত্রীকে রাজনৈতিক কারনে বন্দি করে রেখেছে। তাকে মুক্ত করতে এ উপনির্বাচনে অংশ নিয়েছি। আমাদের মা খালেদা জিয়াকে মুক্ত করতে ধানের শীষের বিজয় নিশ্চিত করতে হবে। তাকে মুক্তির আন্দোলন এ উপনির্বাচন থেকেই শুরু হবে। যা সারাদেশ ব্যাপী ছড়িয়ে পড়বে। উপজেলার সাগরদাঁড়ি ও হাসানপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে এ সব কথা বলেন যশোর-৬ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থনে বিএনপির কেন্দ্রী সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু।

গতকাল সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও কেন্দ্রীয় বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদাক সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জুর নেতৃত্বে উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের কাঁস্তা বাজার মসজিদ, কাঁস্তা পুরাতন বাজার, কাঁস্ত নতুন বাজার, রঘুরামপুর বাজার, বাঁশবাড়িয়া বাজার, গোপসেনা বাজার, মেহেরপুর বাজার, গোবিন্দপুর বাজার, চিংড়া বাজার সাগরদাঁড়ি বাজার, হাসানপুর ইউনিয়নের বগা বাজার, জিলতলা বাজার, হাসানপুর বাজারসহ ইউনিয়নের বিভিন্ন বাজারে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির সদস্য যশোর জেলা বিএনপির যুগ্ম-আহ্বা য়ক দেলোয়ার হোসেন খোকন, যশোর পৌরসভার সাবেক মেয়র মারুফুল ইসলাম মারুফ, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক মেয়র আল্হাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস, জাসাসের কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান দিপু, খুলনা মহানগর ছাত্রদলের সহ-সভাপতি শামীম আশরাফ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন