ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মোফাজ্জল হোসেন চুন্নুর ইন্তেকাল

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, নোয়াখালী জেলা আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চুন্নু গতকাল রোববার সকাল ১১.১৫ মিনিটে স্থানীয় একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৯ বছর। তিনি স্ত্রী, এক মেয়েসহ আত্মীয় স্বজন, রাজনৈতিক সহকর্মী, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
দলের জন্য নিবেদিতপ্রাণ এই মানুষটির মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক বিবৃতিতে মরহুম মোফাজ্জল হোসেন চুন্নু’র আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মরহুমের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। শোক বিবৃতিতে মরহুমের আত্মার মাগফিরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও শোক ও সমবেদনা জানিয়েছেন নোয়াখালী -৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খানসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তির্গ।
আজ সোমবার সকাল ১০টায় সোনাপুর কলেজ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে বলে দলীয় সূত্রে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন