শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিক কাজলের সন্ধানে মানববন্ধন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১২:০০ এএম

সম্প্রতি নিখোঁজ সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের সন্ধানের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাধারণ শিক্ষার্থীরা। গতকাল রোববার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়। তিনি দৈনিক পক্ষকালের সম্পাদক।
মানববন্ধনে শিক্ষার্থীরা জানান, দেশের মধ্যে সাম্প্রতিক সময়ে কোনো বিশৃঙ্খলা নেই, সুস্থভাবে দেশ চলছে। বিভিন্ন প্রকল্পের কাজ চলমান রয়েছে, আইন-শৃঙ্খলা বাহিনী তাদের দায়িত্ব যথাযথভাবে পালন করছে। এ অবস্থায় একজন সাংবাদিক নিখোঁজ হওয়া বড় উদ্বেগের কারণ। আমরা তাকে সুস্থভাবে ফেরত চাই।
মানববন্ধনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ফিন্যান্স বিভাগের শিক্ষার্থী নিয়াজ মাহমুদ সজিব বলেন, মমতাময়ী প্রধানমন্ত্রীর অত্যন্ত আন্তরিকতার সঙ্গে এ দেশকে স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে এসেছেন। এ অবস্থায় একজন গণমাধ্যম কর্মী নিখোঁজ হওয়া আমাদের হতাশার মধ্যে ফেলে দেয়। মানববন্ধনে নিখোঁজ সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের ছেলে মনোরম পলক বলেন, আমার বাবা গত ১০ মার্চ বিকেল ৩টায় বাসা থেকে বের হন। এরপর থেকে তার সঙ্গে আর কোনো যোগাযোগ হয়নি। আমাদের বিশ্বাস আমার বাবা আবারও আমাদের মাঝে ফিরে আসবেন। সরকারের কাছে আমাদের আবেদন, আমার বাবাকে খুঁজে বের করে আমাদের পরিবারের কাছে ফিরিয়ে সহায়তা করবেন। এ সময় মানববন্ধনে বিভিন্ন শিক্ষা-প্রতিষ্ঠানের কয়েকশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন