বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীরকে ছাড়াই জন্মদিন পালন কররেন আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১:৫০ পিএম

শনিবার আর রোববারের সন্ধিক্ষণে তুমুল হুল্লোড়ে মাতলেন আলিয়া ভাট। কেন? রোববার যে তার জম্মদিন। ১৫ মার্চ ২৬টি রঙিন বসন্ত কাটিয়ে ২৭-এ পা রাখলেন তিনি। পার্টি তো বনতা-ই হ্যায়। বন্ধু-বান্ধবদের সাথে মিলে দু’হাতে, দুটো কেক কাটলেন অভিনেত্রী। চারপাশ থেকে ভেসে আসছে হ্যাপি বার্থ ডে গান। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে বলিউডে পা মহেশ ভাটের ছোট কন্যার। কেক কাটার ভিডিও ইনস্টায় পোস্ট হতেই মাঝরাত থেকে শুভেচ্ছায় ভাসছেন তিনি।

আলিয়া ভাটের এই ভিডিওটি তার ফ্যান ক্লাব তার ইনস্টাগ্রামে শেয়ার করেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে। এবং ভক্তরা প্রচুর মন্তব্য করছেন। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে, অনেককে সাথে নিয়ে, ক্যাজুয়াল পোশাকে অভিনেত্রী মাঝরাতে নিজের জন্মদিনের কেক কাটছেন। কিন্তু রণবীর কোথাও নেই!

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত রণবীর কাপুর-আলিয়া ভাটের আগামী ছবি ব্রহ্মাস্ত্র ফ্যান্টাসি ট্রিলজি। আলিয়া-রণবীর ছাড়াও ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অমিতাভ বাচ্চন, মৌনী রায়, ডিম্পল কাপাডিয়া এবং নাগার্জুনকে। ছবির প্রথম ভাগ মুক্তি পাবে আগামী বছরে। প্রযোজনায় করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

আলিয়াকে শেষ দেখা গেছে কধষধহশ ছবিতে। আগামীদিনে তাকে দেখা যাবে করণ জোহরের তক্ত -এ । রণবীর কাপুরের শেষ ছবি সঞ্জু। তাকে দেখা যাবে শামসেরায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন