ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কবরীর নতুন সিনেমার নায়িকা সালওয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ১:৫৪ পিএম

দীর্ঘ ১৪ বছর পর পরিচালনায় ফিরছেন কিংবদন্তি অভিনেত্রী কবরী। ‘এই তুমি সেই তুমি’ শিরোনামের ছবিটি দিয়ে নিজের দ্বিতীয় সিনেমা শুরু করতে যাচ্ছেন এ অভিনেত্রী। সিনেমাটির জন্য বেশ কিছুদিন ধরে নতুন মুখ খুঁজছিলেন। অবশেষে নায়িক খুঁজে পেলেন কিংবদন্তি এই অভিনেত্রী।

‘এই তুমি সেই তুমি’র নায়িকা হিসেবে ২০১৮ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত সুন্দরী নিশাত নাওয়ার সালওয়াকে বেছে নিয়েছেন তিনি।

কবরী বলেন, ‘গল্পের সঙ্গে মানায় এমন পরিপাটি এক মুখ চাচ্ছিলাম। সালওয়াকে দেখে মনে হয়েছে, ও আমার ছবির জন্য উপযুক্ত। এজন্য ওকে নিয়েছি।’

সরকারি অনুদানের ‘এই তুমি সেই তুমি’ ছবির শুটিং আগামীকাল থেকে শুরু হবে। ‘এই তুমি সেই তুমি’ পরিচালনার পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ কবরীর। এ সিনেমায় কবরীকেও অভিনয় করতে দেখা যাবে।  

‘এই তুমি সেই তুমি’ ছবিতে সালওয়ার নায়ক হিসেবে থাকছেন রিয়াদ রায়হান। যিনি ২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত রিয়্যালিটি শো ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন।

উল্লেখ্য, নিশাত নাওয়ার সালওয়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র প্রথম রানারআপ। এর আগে, প্রতিযোগিতা থেকে বের হয়ে তিনি অভিনয় করেন একটি ছবিতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন