ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মাদক মুক্ত সমাজ গড়তে হবে বজলুল হক হারুন - এমপি রাজাপুর

( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২০, ৭:৩৬ পিএম

ঝালকাঠি-১(রাজাপুর-কাঠালিয়া) মাননীয় সংসদ সদস্য, গৃহায়ন ও গনপুর্ত মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য , বাংলাদেশ-সৌদি আরব সংসদীয় মৌত্রী গ্রুপের সভাপতি ও ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের স্হায়ী কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ জমিয়াতুল মোদার্ছীনের উপদেস্টা আলহাজ্ব বজলুল হক হারুন বলেছেন- ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্ম শত বার্ষিকী,আজ দেশে করোনা ভাইরাসের শিকার প্রসঙ্গে ব্যাপক দিকনির্দেশনা দিয়ে বলেন ,আজকের দেশের পরিস্হিতির উপরে সকলকে নজর রাখতে হবে, আমি মনে করি, পীর মুর্শিদীর দেশ আমাদের বাংলাদেশ,আল্লাহ আমাদের প্রতি সহায় আছেন, আল্লাহ আমাদের মহান জাতিকে হেফাজত করবেন।দেশকে হেফাজত করবেন, বিশ্বকে হেফাজত করবেন।তিনি সোমবার ১৬ মার্চ ঝালকাঠির রাজাপুর সরকারি কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এ সব কথা বলেন।তিনি আর ও বলেন - কলেজ প্রাঙ্গন সম্পূর্ন মাদক মুক্ত রাখতে হবে, মাদক মুক্ত সমাজ গড়তে হবে।পরে তিনি বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় অনুস্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, ইউএনও মোঃ সোহাগ হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু। কলেজের অধ্যক্ষ গোলাম বারী খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ওসি জাহিদ হোসেন, ইউপি চেয়ারম্যান মজিবুল হক কামাল, মোস্তফা কামাল সিকদার, শাহআলম মন্টু ও আনোয়ার হোসেন মৃধা মজিবরসহ শিক্ষক-শিক্ষার্থীরা ও সুধীজন উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
মোঃ তোফায়েল হোসেন ১৬ মার্চ, ২০২০, ৮:১৮ পিএম says : 0
মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক প্রায় ৪৪ বছরের। দেশটির সঙ্গে বাংলাদেশের সম্পর্ক এখন অতীতের যে কোন সময়ের চেয়ে সবচেয়ে ভালো ও শক্ত অবস্থানে রয়েছে। কয়েকবছর বন্ধ থাকার পর ২০১৬ থেকে আবারো বাংলাদেশ থেকে ব্যাপক হারে কর্মী নেয়া শুরু করে সৌদি আরব। কোটা বৃদ্ধির পর এছর রেকর্ড সংখ্যক প্রায় একলাখ ২৭ হাজার বাংলাদেশি হজ পালন করেছেন। দেশের বিভিন্ন প্রান্তে মডেল মসজিদ নির্মাণসহ বিভিন্ন খাতে এসেছে সৌদি সরকারের নতুন করে অনুদান। এসব কিছুর পেছনে মাননীয় সংসদ সদস্যের অনন্য অবদান রয়েছে।
Total Reply(0)
আব্দুল্লাহ জায়েদ ১৬ মার্চ, ২০২০, ৮:১৮ পিএম says : 0
ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, প্রিমিয়ার ব্যাংকের উদ্যোক্তা পরিচালকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে এমপি অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।
Total Reply(0)
মেহের আলী ১৬ মার্চ, ২০২০, ৮:২০ পিএম says : 0
শুকরিয়া মাননীয় এমপি মহোদয়। আপনাদের সক্রিয় ভুমিকা কামনা করছি এক্ষেত্রে।
Total Reply(0)
Md Swapon Ahmmed ১৬ মার্চ, ২০২০, ৮:২১ পিএম says : 0
Very good comment. Thank you so much
Total Reply(0)
মানারাত ১৬ মার্চ, ২০২০, ৮:২৭ পিএম says : 0
আল্লাহ আপনার কল্যাণ করুক।
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন