শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিয়েতে রাজি না হওয়ায় এক সন্তানের জননীকে খুন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ১২:০০ এএম

 বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় নেশাগ্রস্থ বখাটে মনিরের ছুরিকাঘাতে খুন হয়েছে এক সন্তানের জননী আকলিমা আক্তার (২২) নামের এক গৃহবধূ। ঘটনাটি ঘটেছে সোমবার রাত ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ছলিমগঞ্জ ইউনিয়নের নিলখী গ্রামে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন। নিহতের বাড়ি উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নের নিলখী গ্রামে। সে বাচ্চু মিয়া মেয়ে।
পুলিশ ও এলাকাবাসী জানা যায়, ৫ বছর আগে নিলখী গ্রামের লিটন মিয়ার সাথে আকলিমা বিয়ে হয়। বিয়ের পর থেকেই আকলিমার সাথে স্বামী লিটনের মনমালিন্য চলছিল। সে সুযোগে ১৫ দিন আগে নিলখী গ্রামের জুয়েল মিস্ত্রির ছেলে নেশাগ্রস্থ বখাটে মনির হোসেন আকলিমার বড় ভাই রবিউলের কাছে বিয়ের প্রস্তাবে দেয়। বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মনির গত শনিবার আকলিমাদের বাড়ি লাউ গাছ কেটে ফেলে। এই ঘটনাটি আকলিমার পরিবার স্থানীয় ইউপি সদস্য শাহ আলমকে জানালে মনির ক্ষিপ্ত হয়ে সোমবার রাতে খাবার খাওয়ার সময় আকলিমা ছুরিকাঘাত করলে আকলিমা ঘটনাস্থলেই মারা যায়। পর পরই নেশাগ্রস্থ মনির পালিয়ে যায়।
নিহতের ভাই রবিউল বলেন, আমার বোনের সন্তান ও স্বামী থাকার পরও নেশাগ্রস্থ মনির আমার বোনকে বিয়ে প্রস্তাব দেয়। বিয়ে প্রস্তাবে রাজি না হওয়ায় সে আমার বোনকে ছুরিকাঘাত করে হত্যা করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি জানান, লাশ উদ্ধার করা হয়েছে। আসামীদের ধরতে সাঁড়াশি অভিযান চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন