শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে গনপিটুনিতে আহত ডাকাতের মৃত্যু

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

রূপগঞ্জে গণপিটুনিতে আহত স্বপন মিয়া (২৮) নামে এক ডাকাতের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ওই ডাকাতের মৃত্যু হয়। নিহত স্বপন মিয়া উপজেলার চনপাড়া পূণর্বাসন কেন্দ্র এলাকার সাত্তারের ছেলে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, গত ১৬ মার্চ রাতে ৭/৮ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একটি নৌকায় করে ডাকাতি করতে উপজেলার মুড়াপাড়া বাজারে যায়। ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয়রা ডাকাত দলের উপস্থিতি টের পেয়ে তাদের ধাওয়া দেয়। এ সময় স্থানীয়রা একজনকে ধরতে পারলেও ডাকাত দলের অন্য সদস্যরা পালিয়ে যায়। স্থানীয়রা ডাকাত স্বপন মিয়াকে গনপিটুনি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করেন। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ডাকাত স্বপন মিয়াকে উদ্ধার করে চিকিৎসার জন্য রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় স্বপন মিয়ার কাছে ধারালো ছুড়িসহ ডাকাতির বিভিন্ন মালামাল উদ্ধার করে পুলিশ। কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে স্বপন মিয়া ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করে।
পরে স্বপন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। পরে স্বপন মিয়ার বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ডাকাতি মামলা দায়ের করা হয়। মঙ্গলবার সকালে ডাকাত স্বপন মিয়াকে নারায়ণগঞ্জ আদালতে হাজির করা হয়। আদালতে স্বপন মিয়া অসুস্থ্য হয়ে পড়লে আদালত তাকে পূনরায় চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। মঙ্গলবার দুপুরে পূনরায় স্বপন মিয়াকে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিকেলে চিকিৎসাধীন অবস্থায় স্বপন মিয়ার মৃত্যু হয়। লাশ ময়না তদন্তের মর্গে পাঠানো হয়। রূপগঞ্জ থানায় স্বপন মিয়ার বিরুদ্ধে আরো একটি ডাকাতি মামলা রয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন