ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

এনআরবিসি ব্যাংকে মুজিব শতবর্ষ উদযাপন ও ‘মুজিব কর্নার’ উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৬:১১ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের প্রধান কার্যালয়ে ‘মুজিব কর্নার’ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৮ মার্চ) প্রধান অতিথি হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি ‘মুজিব কর্নার’ এর উদ্বোধন করেন। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরাসত আলি, পরিচালক লকিয়ত উল্লাহ, পরিচালক মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম, পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান, স্পন্সর ড. রফিকুল ইসলাম খান, স্পন্সর মোহাম্মদ শফিকুল ইসলাম, শেয়ারহোল্ডার মোহাম্মদ আলী চৌধুরী।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী মুজিব কর্নার স্থাপনের নির্দেশনা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করার মাধ্যমেই দেশের অর্থনৈতিক মুক্তি আসবে। তিনি, বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহŸান জানান।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেন, অর্থনৈতিকভাবে স্বনির্ভর বাংলাদেশের যে স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনিপুন দিক নির্দেশনায় এনআরবিসি ব্যাংক কাজ করে চলেছে।

এই আয়োজনে ব্যাংকের ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মুখতার হোসেন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা, উপব্যবস্থাপনা পরিচালক মো. রবিউল ইসলাম এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

এনআরবিসি ব্যাংকের ‘মুজিব কর্নার’-এ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর লেখা বই ও ছবি, তথ্য চিত্র স্থান পেয়েছে। উল্লেখ্য, ব্যাংকের বরিশাল শাখায়ও মুজিব কর্নার স্থাপন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন