বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

করোনারোধে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে বললেন এরদোগান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৬:১৮ পিএম

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান তার দেশের করোনাভাইরাস সমন্বয় সভার আগে দেশবাসীর উদ্দেশে একটি বিবৃতি দেন। বিবৃতিতে তিনি তার দেশের জনগণকে করোনাভাইরাসরোধে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে উদাত্ত আহবান জানান।-হুররিয়াত

এরদোগান তুরস্কের করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত সমন্বয় সভাটি পরিচালনা করেন। সভায় স্বাস্থ্য এবং বৈজ্ঞানিক কমিটির বেশ কয়েকজন সদস্য ও এনজিও প্রতিনিধি উপস্থিত ছিলেন।৮০-ব্যক্তির হলেও অনুষ্ঠিত করোনভাইরাস প্রতিরোধ সভায় খুব সাবধানতা অবলম্বন করা হয়। সভার আগে স্বাস্থ্যবিধিগুলো অনুশীলন ও বিবেচনা করার উপর তিনি গুরুত্বারোপ করেন।

সভায় ভাইস প্রেসিডেন্ট ফুয়াত ওক্টে, স্বাস্থ্যমন্ত্রী ফাহেরেটিন কোকা, বিচারপতি আবদুলহিত গল, পররাষ্ট্রমন্ত্রী মেভলিট শ্যাভোওলালু, যুব ও ক্রীড়া মন্ত্রী মেহমেট মুহরমরেম কাসাপোয়েলু, কৃষি ও বনমন্ত্রী, মেহমেট কাহিত তুরান, পরিবেশ ও নগরীকরণ মন্ত্রী মুরত কুড়ুম, পরিবার, শ্রম ও সামাজিক সেবা মন্ত্রী জেহরা জামরিত সেলুক, জ্বালানি ও প্রাকৃতিক সম্পদ মন্ত্রী ফাতিহ ডানমেজ, ট্রেজারি ও অর্থ মন্ত্রী বেরাত আলবায়রাক, জাতীয় প্রতিরক্ষা মন্ত্রী হুলুসী আকার, সংস্কৃতি ও পর্যটন মন্ত্রী মেহমেট নুরি এরসয়, প্রযুক্তিমন্ত্রী মোস্তফা বারানক, বাণিজ্যমন্ত্রী রুহসার পেকান এবং প্রেসিডেন্টের মুখপাত্র ইব্রাহিম কালান এবং কিছু সংশ্লিষ্ট সচিবরা এতে অংশ নেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন