বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে কোয়ারেন্টিনে না থাকায় দুই জনকে জরিমানা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৯:২৩ পিএম

পিরোজপুর সদর উপজেলায় হোম কোয়ারেন্টিনে না থাকায় ওমান ও সউদী আরব থেকে আসা দুই ব্যক্তি ৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ বুধবার রাতে সদর উপজেলার ব্রাহ্মণ্যকাঠি ও আলমকাঠিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওমান ও সউদী আরব থেকে আসা দুই ব্যক্তিকে জরিমানা করা হয় বলে জানান ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ খায়রুল চৌধুরী।
পিরোজপুর পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর একরামুল ইসলাম জানান ,পিরোজপুর পৌরসভার ব্রাহ্মণ্যকাঠি ও আলমকাঠি এলাকায় ওমান ও সৌদিআরব থেকে দুই ব্যক্তি আসে। নিয়মানুযায়ী তাদের হোম কোয়ারেন্টিনে থাকার কথা থাকলেও তারা এলাকরা বিভিন্ন স্থানে ঘোরাফেরা করছিল। জেলায় করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে জেলা প্রশাসনের অভিযানে জেলা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা.আরিফ হাসান এর সহায়তায় তাদের দুই জনকে সনাক্ত করে। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ খায়রুল চৌধুরীর আদালতে তাদের উপস্থিক করলে ওমান দিয়ে আসা ব্যক্তিকে ৫ হাজার টাকা এবং সৌদি আবর থেকে আনা ব্যক্তিকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ খায়রুল চৌধুরী জানান, করোনা ভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে তাদের দুই জনকে জরিমানা করা হয়েছে এবং তাদের হোম কোয়ারেন্টিনে থাকার নিদের্শ দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন