শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জে ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ১২:২৫ এএম

রূপগঞ্জে প্রায় দেড় হাজার বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার রাতে এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের পাশে ছমু মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ফেন্সিডিল পাচারের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে র‌্যাব।
গ্রেফতার জালাল সিকদার (৫০) চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার দোস্ত শিকদার বাড়ির মৃত সোনা মিয়া সিকদারের ছেলে, একই জেলার চাঁনপুর গ্রামের কেয়ামুদ্দির বাড়ির আরশাদের ছেলে বাবু (২৮) ও শাহাবুদ্দিন চৌকিদার (৪২) শরিয়তপুর জেলার সখিপুর থানার দুলারচর চৌকিদার বাড়ির শাহজাহানের ছেলে। গ্রেফতপ্তার মাদক কারবারিরা সাভারের আশুলিয়া ও আরামবাগ এলাকায় ভাড়ায় বসবাস করে।
র‌্যাব-১ (সিপিসি-৩)এর মেজর আব্দুল্লাহ আল মেহেদী স্বাক্ষরিত প্রেস বিজ্ঞত্তিতে জানান, গ্রেফতার মাদক ব্যবসায়ীরা পরিবহন ব্যবসার আড়ালে কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকা থেকে সব ধরনের মাদক পরিবহন করে। পরে তারা দেশের বিভিন্ন জেলার বড় বড় মাদকের ডিলারদের সঙ্গে মাদক কারবারি করে এবং তাদের কাছে মাদক পৌছে দেয়। মঙ্গলবার রাতে এশিয়ান হাইওয়ে সড়কের ছমু মার্কেট এলাকায় র‌্যার-১ বিশেষ চেকপোষ্ট বসিয়ে একটি প্রাইভেটকার তল্লাশি চালিয়ে ১ হাজার ৪৬৪ বোতল ফেন্সিডিল, নগদ ৫ হাজার ৯০০ টাকা, ৫ টি মোবাইল ফোন উদ্ধার করে ও একটি প্রাইভেটকার জব্দসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে। গ্রেফতারদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন