ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কোটালীপাড়ায় বিএনপি নেতার হুকুমে হামলা, কৃষকলীগ নেতাসহ আহত ৫

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ২:৫৭ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিএনপি নেতার হুকুমে হামলায় কৃষকলীগের নেতাসহ ৫ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার কুড়পালা গ্রামে নিমতলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। স্থাণীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিএনপি নেতাসহ বেশ কয়েকজনকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আহত উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক কবির হোসেন শেখ অভিযোগ করে বলেন- সকালে আমি বাড়ি থেকে বেড় হয়ে ঘাঘর বাজার আমার ব্যবস্যা প্রতিষ্ঠানে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়ে নিমতলা নামক স্থানে পৌঁছে মান্নান শেখ এর কাছে পাওনা টাকা চাইলে, পাশের থেকে উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক বসার হাওলাদার বলে যে, ও উচ্চস্বরে কথা বলে কেন? এরপর তার হুকুমে তার ভাই হাসান হাওলাদার, লিখন হাওলাদার, স্বপন হাওলাদার, দিদার হাওলাদার, সেলিম হাওলাদার, শহিদুল হাওলাদার সহ ৮/১০ জন মিলে আমাদের উপর দেশিয় লাঠিসোঠা নিয়ে হামলা চালায়। এ সময় আমার ডাক চিৎকারে ভাতিজি শাহানা রশিদ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী ফারজানা খানম, মহিন শেখ, কাওসার শেখ, রেখা বেগম, দৌড়ে এলে তাদেরকেও মারপিট করে গুরুতর আহত করে, তিনি আরো বলেন- উপজেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ এর গেঞ্জি পরে তার পক্ষে সম্মেলনে যোগদান করায় তারা ক্ষিপ্ত হয়ে এ হামলা চালায়। এব্যাপরে উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক বসার হাওলাদার মারপিঠ হয়েছে জানিয়ে বলেন- মুজিবর চেয়ারম্যানের ছেলে লিখন ও তার চাচাতো ভাইদের সাথে মারপিট হয়েছে, আমি এবং আমার ভাই হাসান ও অলিউর হাওলাদার তাকে সেইফ করার চেষ্টা করছে। কোটালীপাড়া থানার ওসি তদন্ত মোঃ জাকারিয়া জানান- অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। খবর পেয়ে পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ তাকে হাসপাতালে দেখতে গিয়ে এ হামলার তিব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শান্তির কথা জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
শেখ ফরহাদ ১৯ মার্চ, ২০২০, ৭:৩৬ পিএম says : 0
এই গ্রুপ ঘাপটি মেরে থাকা আওয়ামীলিগের ভিতর রাজাকারের দল এদের শাস্তি নিশ্চিতকরা জরুরী
Total Reply(0)
Munshi Tuhin ১৯ মার্চ, ২০২০, ৫:০৪ পিএম says : 0
এব্যাপরে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বসার হাওলাদার মারপিঠ হয়েছে জানিয়ে বলেন- মুজিবর চেয়ারম্যানের ছেলে লিখন ও তার চাচাতো ভাইদের সাথে মারপিট হয়েছে, মুজিবুর রহমান হাওলাদার কোটালিপাড়া থানা আওয়ামীলীগের সহ সভাপতি তাহলে তিনি বা তার ছেলে বিএনপি হলো কিভাবে ?
Total Reply(0)
Bm Masum Islam ১৯ মার্চ, ২০২০, ১০:০২ পিএম says : 0
মুজিবর চেয়ারমানের ছেলে লিখন তো রিহাব এ ছিল আবার কে ছাড়িয়ে আনলো? আর লিখন তো একটা সন্ত্রাসী ও তো আপকর্ম করবেই কিন্তু লিখনকে যারা প্রশ্রয় ও আশ্রায় দেও এরা বড় শয়তান।
Total Reply(0)
Bm Masum Islam ১৯ মার্চ, ২০২০, ১০:০৩ পিএম says : 0
মুজিবর চেয়ারমানের ছেলে লিখন তো রিহাব এ ছিল আবার কে ছাড়িয়ে আনলো? আর লিখন তো একটা সন্ত্রাসী ও তো আপকর্ম করবেই কিন্তু লিখনকে যারা প্রশ্রয় ও আশ্রায় দেও এরা বড় শয়তান।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন