ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

শ্যামনগরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই খুন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২০, ৩:২৫ পিএম

সাতক্ষীরার শ্যামনগরে ছোট ভাইয়ের দায়ের কোপে বড়ো ভাই খুন হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো চারজন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার (১৮ মার্চ) বিকালে জমি জমা সংক্রান্ত বিরোধে মারপিটে আহত বড়ো ভাই আব্দুস সাত্তার মোল্যা (৭০) রাত ১০ টার দিকে মারা যান। নিহত আব্দুস শ্যামনগর উপজেলার শীলতলা গ্রামের সফেদ আলী মোল্যার বড় ছেলে।
আহতরা হলেন, একই পরিবারের আব্দুর রশিদ (৫৫), তার ছেলে এনামুল (২৫), পুত্রবধু আয়েশা খাতুন (২২) ও আব্দুল আজিজ (৩৪) ।

নিহতের জামাতা অনোয়ারুল ইসলাম ও ভাতিজা এনামুলসহ প্রত্যক্ষদর্শীরা জানান, বড়ো ভাই আব্দুস সাত্তারের সাথে ছোট ভাই আব্দুল গফুরের বসতভিটার দখল নিয়ে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার বেলা বিকালে শ্রীফলকাঠি গ্রামের আব্দুল জলিলের নেতৃত্বে ৪০/৫০টি মোটর সাইকেলযোগে কিছু সন্ত্রাসী ঘটনাস্থলে পৌঁছে আব্দুস সাত্তারের রান্না ঘরে আগুন লাগিয়ে দেয়। এসময় সন্ত্রাসীরা আব্দুস সাত্তারের দখলে থাকা জমি থেকে গাছ-গাছালী কেটে সাবাড় করে এবং আব্দুল গফুরের পক্ষে একই জায়গায় পিলার বসিয়ে বেঁড়া নির্মান করে।
এক পর্যায়ে সন্ত্রাসীরা শোবার ঘরের সামনে নুতন ঘর বাঁধার চেষ্টা করলে আব্দুস সাত্তার ও তার পরিবারের সদস্যরা বাঁধা দিতেই তাদের উপর হামলা করা হয়। এসময় গফুরের নেতৃত্বে সন্ত্রাসীরা ধারালো গেছো দা ও রামদা এর কোপ মারে। এতে আব্দুস সাত্তার, তার ভাই আব্দুর রশিদ, এনামুলসহ কয়েকজন আহত হয়।

শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন আয়েশা খাতুন জানান, রক্তাত্ব অবস্থায় স্বামী শ^শুরসহ অন্যদের হাসপাতালে নিয়ে যেতে বাঁধা দেয় জলিল ও তার লোকজন। এসময় তিনি মুমূর্ষু অবস্থায় থাকা চাচা শ^শুর আব্দুস সাত্তারকে হাসপাতালে নেয়ার চেষ্টা করলে তাকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা।

নিহতের জামাতা আনোয়ারুল ইসলাম জানান, প্রতিপক্ষের বাঁধা উপেক্ষা করে স্থানীয়রা আহতদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর সন্ধ্যায় আব্দুস সাত্তার ও আব্দুর রশিদকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে আব্দুস সাত্তারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ১০ টার দিকে তার মৃত্যু হয়।
বৃহস্পতিবার (১৯ মার্চ) শ্যামনগর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজমুল হুদা জানান, আব্দুস সাত্তার নিহতের ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের হয়েছে। ইতোমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন