ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

ওসমানী বিমানবন্দর থেকে ফিরিয়ে দেয়া হলো ২ যাত্রী

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০০ এএম

লন্ডন থেকে সিলেটে আসা ইউরোপের পাসপোর্টধারী বাংলাদেশ বিমানের দুই যাত্রীকে ইমিগ্রেশন না করে বিমান কর্তৃপক্ষের কাছে ফিরিয়ে দিয়েছে ইমিগ্রেশন পুলিশ। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে বিমানের বিজি-২০২ ফ্লাইটে লন্ডন থেকে সরাসরি সিলেট ওসমানী বিমানবন্দরে এসে নামেন তারা। ফেরত পাঠানো দুই যাত্রীর একজন ফ্রান্স এবং অন্যজন পর্তুগালের পাসপোর্টধারী।

ওসমানী বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের পরিদর্শক ফারুক আহমদ বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে যুক্তরাজ্য ব্যতীত ইউরোপের অন্য দেশের পাসপোর্টধারীদের বাংলাদেশে প্রবেশে নিষেধাজ্ঞা রয়েছে। এ কারণে ফ্রান্স এবং পর্তুগালের পাসপোর্টধারী দু’জনের ইমিগ্রেশন করা হয়নি। তাদেরকে বিমান কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিমানবন্দর সূত্র জানিয়েছে, ইউরোপীয় পাসপোর্টধারী এই দুই যাত্রীর একজনের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলায় আর অন্যজনের বাড়ি চট্টগ্রামে। ফ্রান্স এবং পর্তুগালের পাসপোর্টধারী হলেও তারা দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যে বসবাস করছিলেন।

এ ব্যাপারে সিলেট ওসমানী বিমানবন্দরে বিমানের স্টেশন অফিসারের সাথে যোগাযোগ করা হলে তিনি জনসংযোগ শাখায় যোগাযোগ করার জন্য বলেন। তবে বিমানের জনসংযোগ শাখার নম্বরে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও ফোন রিসিভ হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন