শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ের ডিসি পার্কে মাটিচাপা দেওয়া অবস্থায় নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১০:৪০ এএম

ঠাকুরগাঁওয়ের সত্যপীর ব্রীজ নামক এলাকায় ডিসি পার্ক (২ নং গেট) সংলগ্ন জঙ্গলের গর্তে মাটিচাপা দেওয়া অবস্থায় ২য় শ্রেণিতে পড়ুয়া নুপুর নামে নিখোঁজ এক শিশুর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে গর্তের মাটি সরিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।নুপুর (৮) পঞ্চগড় জেলার হারুনুর রশিদের মেয়ে। গত দুই মাস থেকে ফকিড়পাড়া এলাকার জনাব আলীর বাসায় ভাড়া আছেন তারা। হারুনুর রশিদ একজন রিকশা চালক।পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বাসা থেকে খেলতে বের হয়ে নিখোঁজ হয় শিশু নুপুর। এরপর বিভিন্ন জায়গাতে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না গেলে পরিবারের স্বজনেরা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।পরে রাতে স্থানীয়রা ডিসি পার্কের ধারে শিশুটির মরদেহটি একটি গর্তের ভেতর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ জানান, কি কারণে এই শিশুটি হত্যা হয়েছে তা এখন বলা যাচ্ছেনা। তবে তদন্ত চলেছে । তদন্ত শেষে বলা যাবে হত্যাকাণ্ডের আসল রহস্য। এছাড়া মরদেহটি ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন