বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পিরোজপুরে করোনা লক্ষণ নিয়ে হাসপাতালের আইসোলেসনে একজন

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:০০ পিএম

পিরোজপুর জেলা হাসপাতালে করোনা ভাইরাসের আক্রান্ত সন্দেহে এক ব্যক্তিকে আইসোলেসন ইউনিটে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার রাত ৩ টার দিকে পিরোজপুর জেলা হাসপাতালের আইসোলেসন ইউনিটে ভর্তি করা হয় বলে জানান পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: নিজাম উদ্দিন। 

আইসোলেসন ইউনিটে ভর্তি মো: তাহের ইসলাম (৩০) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলা তুষখালী ইউনিয়নের ছোট মাছুয়া গ্রামের মো: মনিরুল ইসলাম মানিক এর পুত্র। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসকের ব্যক্তিগত গাড়ী চালক।

পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: নিজাম উদ্দিন জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসকের ব্যক্তিগত গাড়ী চালক গতকাল বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে মঠবাড়িয়ায় তার বাড়ির উদ্যোশে রওনা দিয়ে যাচ্ছিল। এ সময় ভান্ডারিয়ার চরখালী এলাকায় প্রবাসী সন্ধেহে পুলিশ তাকে আটক করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে। রাত ১ টার দিকে হাসপাতালের ঐ রোগীকে নিয়ে আসলে করোনা ভাইরাসের আক্রান্ত রোগীদের প্রাথমিক লক্ষণ সমূহ তার শরীরে অনুভব করছে বলে তিনি হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. সাকিল সরোয়ারকে জানান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে চিকিৎসা প্রদান করে প্রথমে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন।

আবাসিক মেডিকেল অফিসার ডা. মো: নিজাম উদ্দিন আরো জানান, রাত ৩ টা বেজে যাওয়ার কারণে ঐ রোগীকে অন্য কোন স্থানে না যেতে দেওয়ায় আইসোলেসন ইউনিটে যথাযথ নিয়ম অনুযায়ী তাকে আইসোলেসন ইউনিটে ভর্তি করা হয় এবং সেখানেই তার চিকিৎসা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন