ঢাকা, শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬, ০৯ শাবান ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মঠবাড়িয়ায় একাধিক মামলার সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ১২:৩৬ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ শুক্রবার ভোরে খুলনা রুপসা থানার বাঘমাড়া গ্রাম থেকে ৪ মামলার ২ বছর ৪ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি শাহিন খান (৩৬) এবং উপজেলার বকশির ঘটিচোরা গ্রাম থেকে ৬ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ফিরোজ মিয়া (৪৮) নামে দুই সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাহিন উপজেলার পশুরিয়া গ্রামের আবুল কালাম খানের ছেলে ও ফিরোজ উপজেলার বকশির ঘোটিচোরা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

থানা সূত্রে জানাযায়, শাহিন খানকে সিআর-৭৯/২০১২ মঠবাড়িয়া মামলায় ১বছরের কারাদন্ড ও ১৫লাখ টাকা জরিমানা,সিআর-৬৬/১৯ মঠবাড়িয়া মামলায় ৬ মাসের কারাদন্ড ও ২লাখ টাকা জরিমানা,সিআর-৫৪৮/১৭ মঠবাড়িয়া মামলায় ৬ মাসের কারাদন্ড ও ১লাখ ৪০হাজার ৭শ ৪৫টাকা জরিমানা এবং সিআর-৪২৬/১৮মঠবাড়িয়া মামলায় ৪ মাসেরকারাদন্ড ও ৬৫হাজার টাকা জরিমানা করে আদালত। অপর দিকে ২০১৪ সালের সি আর- ১৩৪/১৪ মঠবাড়িয়া মামলায় ফিরোজ মিয়াকে ৬ মাসের কারাদন্ড ও ৫৬হাজার টাকা জরিমানা করে আদালত।

মঠবাড়িয়া থানার ওসি মো.মাসুদুজ্জামান জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক দুই আসামী শাহিন ও ফিরোজ পুলিশের চোখ ফকি দিয়ে পালিয়ে ছিল। তাদেরকে আজ শুক্রবার আদালতে সোপর্দ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন