ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আচমকা বিয়ে করলেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৩:০০ পিএম

আচমকা বিয়ের কাজটা সেরে ফেললেন ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা পরীমনি। পাত্র কামরুজ্জামান রনি। তিনি নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য। ১০ মার্চ রাতে রাজধানী রাজারবাগ এলাকায় পরীমনি ও কামরুজ্জামান রনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

৯ মার্চ দিবাগত রাতে অভিনয়শিল্পী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে বিয়ের কাজটি সেরে নেন চিত্রনায়িকা পরীমনি ও পরিচালক কামরুজ্জামান রনি।

বৃহস্পতিবার (১৯ মার্চ) রাতে বিয়ের খবর প্রকাশ করেন পরীমনি এবং তার স্বামী কামরুজ্জামান রনি। বর্তমানে দুজনে মংলা বন্দরের পাশে করমজল এলাকায় আছেন। সেখানে পরীমনি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন।

অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারি পরিচালক হিসেবে কাজ করছেন রনি। ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি। সেখানে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় তাদের। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। মনে মনে রনির প্রতি দুর্বল পরী সেই প্রস্তাব এড়াতে পারেননি।

বিয়ে নিয়ে পরীমনি বলেন, মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়। ৮ মার্চ ঢাকায় এসে আমি তাকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি। নিজেদের একটু গুছিয়ে নিয়ে আমরা বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করব।

এদিকে ৩ টাকা দেনমোহরে বিয়ে হয় পরীমনি ও কামরুজ্জামান রনির। পরী বলেন, মানুষ যখন কাউকে ‘আই লাভ ইউ’ বলে, তোমাকে আমি চাই— এটা কিন্তু তাকে ছাড়ার জন্য নিশ্চয় বলা হয় না। কিন্তু এখন বিয়ের শুরুতেই বলে দেওয়া হয়, দেনমোহর কত হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। ছাড়াছাডি নিয়ে চিন্তার চেয়ে আমার কাছে বন্ধনটা খুব জরুরি। জীবনের অনেক কিছু হিসাবনিকাশ করে হয় কিন্তু বিয়ের মতো বড় বিষয়ে হিসাবনিকাশ চলে না। আমি খুবই খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন।

২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি বেশ ঢাকঢোল পিটিয়ে সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমনির বাগদান হয়। অনেকের ধারণা ছিল, পরের বছরের কোনো এক ভালোবাসা দিবসে বিয়ের কাজটি সেরে নেবেন তারা। শেষ পর্যন্ত তামিমের সঙ্গে বিয়ে হয়নি।

উল্লেখ্য, ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। সে বছর রানা প্লাজা ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি, যদিও এখনো মুক্তি পায়নি ছবিটি। পরীমনি অভিনীত অন্যতম ছবিগুলোর মধ্যে রয়েছে আরো ভালোবাসব তোমায়, মহুয়া সুন্দরী, রক্ত, স্বপ্নজাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মো:জাকারিয়া ২৬ মার্চ, ২০২০, ৯:৩১ পিএম says : 0
নাইকা পূনিমা ভিডিও নেকেট
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন