বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি : পিরোজপুরে ১২ ব্যবসায়ীকে জরিমানা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৩:৫০ পিএম

করোনাভাইরাস সংক্রমণ এবং বিভিন্ন গুজবকে কেন্দ্র করে পিরোজপুরে নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির পরিপ্রেক্ষিতে বাজার নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। আজ শুক্রবার সকাল থেকে পিরোজপুর বাজারে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ১২টি প্রতিষ্ঠানকে মোট ২৩ হাজার টাকা জরিমানা করা হয় বলে জানান জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসিন খন্দকার।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইয়াসিন খন্দকার জানান, বৃহস্পতিবার দুপুরের পর থেকেই পিরোজপুর বাজারগুলোতে নিত্য প্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি করে বিক্রি করতে দেখা যায়। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্নভাবে প্রতিবাদের ঝড় ওঠে। তাই বাজার নিয়ন্ত্রণে জেলা প্রশাসন থেকে পিরোজপুর বাজারের বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির অভিযোগে ১২ ব্যবসায়ীকে মোট ২৩ হাজার টাকা জরিমানা ও ২৩ জন ব্যবসায়ীকে সর্তক করা হয়।

এদিকে সাধারণ ব্যবসায়ীরা অভিযোগ করে জানান, খুলনার আরোত থেকে চাল, পেয়াজ ও আলুর দাম বৃদ্ধি করার কারনেই তাদের বেশি দামে বিক্রি করতে হচ্ছে। তাই আরোতে কেন দাম বৃদ্ধি করছে এ বিষয়ে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন