শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিরাপত্তার চাদরে ঢাকা শরণখোলা

বাগেরহাট-৪ উপনির্বাচনে ভোটগ্রহন কাল

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৫:০৪ পিএম

বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসনে আগামী কাল ২১মার্চ উপনির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে গোটা শরণখোলা নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। পুলিশ, আসানর-ভিডিপির পাশাপাশি বিজিবি ও কোস্টগার্ড নিযুক্ত করা হয়েছে। শান্তিপূর্ণ ভোটগ্রহনের জন্য প্রশাসনের পক্ষ হতে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ভোটগ্রহনের সমস্ত মালামাল নিয়ে কেন্দ্রে ছুঁটছেন প্রিজাইডিং ও নিরাপত্তা কর্মীরা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জর সরকার জানান, উপজেলার চারটি ইউনিয়নে মোট ৩১টি কেন্দ্রের ভোটগ্রহনের মালামাল সংশ্লিষ্ট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারকে বুঝিয়ে দেওয়া হয়েছে। শুক্রবার দুপুর দুইটার পর থেকেই মালামাল বন্টন শুরু হয়। ভোটগ্রহনের সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নিরাত্তা বাহিনীও সচেষ্ট রয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, সার্বিক নিরাপত্তার জন্য শরণখোলা থানা এবং অতিরিক্ত মিলে ২৩৯জন পুলিশ সদস্য নিয়োজিত রয়েছে। ভোটের ফলাফল ঘোষনার আগ পর্যন্ত সার্বক্ষণিক সতর্ক অবস্থানে থাকবে তারা।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন বলেন, শান্তিপূর্ণ ভোটগ্রহনের জন্য শরণখোলাকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে। ভোটকেন্দ্র বা এর বাইরে যাতে কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেজন্য পুলিশ ও আনসার-ভিডিপির পাশাপাশি চার প্লাটুন বিজিবি এবং এক প্লাটুন কোস্টগার্ড সদস্য নিযুক্ত রয়েছে। স্থানীয় জনগণ ও প্রশাসনের সহযোগীতায় একটি সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারবো বলে আশা করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন