শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে পাষন্ড স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৫:৪৮ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে যৌতুকের দাবিতে এক পাষন্ড স্বামী তার স্ত্রীকে বসতঘরে আটকে রেখে নির্যাতন করায় সে স্ত্রী এখন সরিষাবাড়ী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ৯৯৯ নম্বরে খবর পেয়ে নির্যাতিতা গৃহবধূ আফরোজা আক্তার সুমিকে (২৪) পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সাইঞ্চারপাড় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার রাতে অভিযুক্ত স্বামী শাহাদাত হোসেনসহ শ্বশুরবাড়ির ছয়জনকে আসামি করে থানায় মামলা করেছেন ওই গৃহবধূ।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, সাইঞ্চারপাড় গ্রামের আবুল কালাম আজাদের ছেলে শাহাদাত হোসেনের সাথে পৌরসভার শিমলাপল্লী পুর্বপাড়া গ্রামের আবু তালেবের মেয়ে আফরোজা আক্তার সুমির মধ্যে ২০১৭ সালে প্রেমের সম্পর্ক হয়। সুমি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী ও শাহাদাত হোসেন রাজধানীর উদ্ভাস কোচিংয়ের শিক্ষক ছিলেন। একপর্যায়ে তারা তিন লাখ টাকা কাবিন নামায় বিয়ে করে ঢাকাতে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন।

আফরোজা আক্তার সুমি অভিযোগ করেন, বিয়ের পর থেকেই শাহাদাত হোসেনের পরিবার তার কাছে দুই লাখ টাকা যৌতুক দাবি করে আসছিল। সম্প্রতি এ দাবিতে তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। সুমিকে কয়েকদিন আগে গ্রামের বাড়িতে এনে শাহাদাত তাকে যৌতুকের দাবি মেটাতে চাপ দেন। তিনি এ দাবি অস্বীকার করলে গত মঙ্গলবার (১৭ মার্চ) থেকে শাহাদত সুমিকে বসতঘরে আটকে রেখে শারীরিক নির্যাতন চালাতে থাকে। এ খবর পেয়ে ওইদিন সুমির বাবা-মা ঘটনাস্থলে গিয়ে মেয়েকে উদ্ধার করতে ব্যর্থ হন। সুমির বাবা আবু তালেব ৯৯৯ নম্বরে কল দিয়ে পুলিশের সহায়তা চাইলে মধ্যরাতে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। এ সময় ঘটনাস্থল থেকে পাষÐ স্বামী পালিয়ে যায়। বুধবার রাতে স্বামী, শ্বশুর, ও শাশুরিসহ ছয়জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন সুমি।
এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান বলেন, ‘গৃহবধূ নির্যাতনের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন