বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঠাকুরগাঁওয়ে মাটিচাপা দেয়া শিশুর লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ঠাকুরগাঁওয়ের সত্যপীরব্রিজ নামক এলাকায় ডিসি পার্ক (২নং গেট) সংলগ্ন জঙ্গলের গর্তে মাটিচাপা দেয়া অবস্থায় ২য় শ্রেণির নিখোঁজ ছাত্রী নুপুরের লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।
গত বৃহস্পতিবার গভীর রাতে গর্তের মাটি সরিয়ে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নুপুর (৮) পঞ্চগড় জেলার হারুনুর রশিদের মেয়ে। গত দুই মাস থেকে ফকিড়পাড়া এলাকার জনাব আলীর বাসায় ভাড়া আছেন তারা। হারুনুর রশিদ একজন রিকশা চালক। পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে বাসা থেকে খেলতে বের হয়ে নিখোঁজ হয় শিশু নুপুর। এরপর বিভিন্ন জায়গাতে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া না গেলে পরিবারের স্বজনেরা সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। পরে রাতে স্থানীয়রা ডিসি পার্কের ধারে শিশুটির লাশটি একটি গর্তের ভেতর পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।
ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ জানান, কি কারনে এই শিশুটি হত্যা হয়েছে তা এখন বলা যাচ্ছেনা। তবে তদন্ত চলেছে। তদন্ত শেষে বলা যাবে হত্যাকান্ডের আসল রহস্য। এছাড়া লাশটি ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন