শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নৌকা হচ্ছে উন্নয়ন ও শান্তির প্রতীক

কেশবপুরে এস এম কামাল হোসেন

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেছেন, নৌকা হচ্ছে উন্নয়ন ও শান্তির প্রতীক। জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন নৌকার কান্ডারি। নৌকার সরকার ক্ষমতায় আছে বলে দেশে এত উন্নয়ন। প্রতিটি সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। নিজের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের সাহস দেখাতে পারে একমাত্র বঙ্গবন্ধুর কন্যা। আমরা বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠিয়ে মহাকাশকে জয় করেছি। কৃষি, শিক্ষা, বিদ্যুৎ, চিকিৎসা, অবকাঠামো উন্নয়নসহ প্রতিটি ক্ষেত্রে উন্নয়ন ঘটেছে। প্রযুক্তির বিকাশে আমরা এগিয়ে গেছি। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।
তিনি আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়ায় কেশবপুর উপজেলা আওয়ামী লীগ ও তার অংগ সংগঠন আজ ঐক্যবদ্ধ হয়েছে। এই ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কেউ পরাজিত করতে পারবে না ইনশাল্লাহ। তাই আগামী ২৯ মার্চ উপ-নির্বাচনে ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে নৌকাকে বিজয়ী করে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে কেশবপুর উপজেলাকে মডেল উপজেলা করতে হবে।
গতকাল সন্ধ্যায় যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকা বিজয়ী করার লক্ষে কেশবপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার পরিচালনায় শহরের আবু শারাফ সাদেক অঢিটোরিয়ামে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ কাজী রফিকুল ইসলাম, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন ও পৌর মেয়র রফিকুল ইসলাম। অনুষ্ঠানে কুরআন তেলওয়াত করেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক হাবিবুর রহমান খান মুকুল ও গীতা থেকে পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন