বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজের জন্মদিন ও শুটিং বন্ধের ঘোষণা দিলেন শাকিব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ৬:০০ পিএম

পুরো বিশ্ব এখন করোনা আতঙ্কে কাপছে। বাকি নেই বাংলাদেশও। ঠিক এ সময়ে খুব একটা প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকেও বের হচ্ছে না। এমন পরিস্থিতিতে সিনেমা হলসহ শোবিজের সব শুটিং বন্ধ রয়েছে। এদিকে নিজের নতুন সিনেমার শুটিং বন্ধের ঘোষণা দিয়েছেন সুপারস্টার শাকিব খান। এছাড়া ২৮ মার্চ নিজের জন্মদিন পালন করা থেকে বিরত থাকবেন বলে জানান তিনি।

শাকিব খান বলেন, করোনা ভাইরাস নিয়ে সারাবিশ্ব এখন আতঙ্কে সময় কাটাচ্ছে। ইতালিতে প্রতিদিনই মৃত্যুর সংখ্যা বাড়ছে। অস্থির এই সময়ে আমি জমকালোভাবে জন্মদিন পালন করার কথা চিন্তাই করতে পারি না। ২৮শে মার্চ আমার জন্মদিনে ‘নবাব এল এল বি’র শুটিং পরিকল্পনা করেছিলেন পরিচালক অনন্য মামুন, তবে আমি শুটিং আপাতত বন্ধ রেখেছি। পরিস্থিতি একটু স্বাভাবিক হলে এপ্রিলের দিকে এ ছবির কাজ শুরুর ইচ্ছে রয়েছে। দেশের সকল মানুষের জন্য দোয়া রইলো।

ভক্ত ও দর্শকের নিকট শাকিবের আহ্বান, ‘সকলে যেন নিরাপদে থাকে। ভাইরাসটিকে প্রতিরোধের সব পদক্ষেপ নিতে হবে। শুধু নিজেকে নয়, আশপাশের সবাইকে সচেতন করতে হবে।’

উল্লেখ্য, রোজার ঈদের বাকি আছে দু’মাস। ঠিক এ সময়টায় ঘোষণা আসে নতুন সিনেমা ‘নবাব এল এল বি’র। অনন্য মামুন পরিচালিত এ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। ছবিতে তার বিপরীতে এবার অভিনয় করবেন মাহিয়া মাহি ও স্পর্শিয়া। আগামী ২৮শে মার্চ শাকিব খানের জন্মদিন। এইদিনেই ছবির শুটিং শুরু করার পরিকল্পনা ছিল পরিচালকের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন