ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

খেলাধুলা

বাটলারের অন্যরকম ‘টেস্ট’!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:০০ এএম

খেলোয়াড়দের কাছে সবচেয়ে প্রিয় বিষয় এখন খেলা। সেটিই এখন বন্ধ। বাড়িতে আর কতক্ষণ অলস সময় কাটানো যায়। একঘেয়েমি কাটাতে আর নিজেদের ফিট রাখতে গৃহবন্দী ফুটবলাররা করছেন নানা কসরত। নেইমার প্রায় প্রতিদিনই একেকটা করে ছবি দিচ্ছেন ইনস্টাগ্রামে। কোনোদিন হয়তো বাড়িতে জিম করছেন, কোনোদিন আবার দৌড়াচ্ছেন বাড়ির পাশের বালুর ভলিবল কোর্টে। সার্জিও রামোস এর মধ্যে ছবি পোস্ট করেছেন পুরো পরিবার নিয়ে জিম করার। মেসিও ভিডিও দিয়েছেন তার পুঁচকে ছেলেকে নিয়ে জিম করার।

ক্রিকেটাররাই-বা বসে থাকবেন কেন! ইংল্যান্ডের উইকেটকিপার-ব্যাটসম্যান জস বাটলারের খেলাহীন জীবন আর ভালো লাগছে না। তাই টেস্টের পোশাক পরে বাড়িতেই শুরু করে দিয়েছেন অন্য এক খেলা। টেস্টের সাদা পোশাক পরেছেন, প্যাড-গøাভসও বাদ দেননি। এর সঙ্গে আছে মাথায় হেলমেট, হাতে ব্যাট। দেখে মনে হবে ব্যাট করতে নামছেন বাটলার। কিন্তু আসলে তা নয়। বাড়িতে বসে এই সাজেই ব্যায়াম করেছেন ইংল্যান্ডের উইকেটকিপার। ফ্লোরে শুয়ে একবার এপাশ, আরেকবার ওপাশ। যে ব্যায়ামটিকে বলা হয় পাইলেটস।

বাটলারকে এই ব্যায়ামে সাহায্য করেছেন তার স্ত্রী লুইস। এই ব্যায়ামে স্ত্রীকে সঙ্গে নেওয়ার কারণ? লুইস যে একজন পাইলেটস প্রশিক্ষক। ঘরে বসে বিভিন্ন কসরত করা ক্রিকেটার শুধু বাটলারই নন, ইংল্যান্ডের আরেক সাবেক ব্যাটসম্যান ইয়ান বেলও একঘেয়েমি কাটাতে বাড়িতেই ব্যাটিং করে যাচ্ছেন। তবে ক্রিকেট বল দিয়ে নয়, বাড়ির ড্রয়িং রুমে তিনি ব্যাটিং করেছেন টয়লেট টিস্যু দিয়ে। সেই ভিডিও আবার নিজের ইনস্টাগ্রামে দিয়েছেন ইয়ান বেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন