বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমরা করোনার চেয়েও শক্তিশালী---- ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ১২:৪০ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা এমন কোনো শত্রু নয়, যাকে পরাজিত করা যাবে না। আমরা করোনার চেয়েও শক্তিশালী। জাতি হিসেবেও আমরা শক্তিশালী। কাজেই ভয়কে জয় করতে হবে। পরিস্থিতি মোকাবিলা করতে হবে। গতকাল শনিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধক সামগ্রী বিতরণকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যখন ডেঙ্গু হয়েছিল তখনও দেশের ডাক্তাররা সেবা দিয়ে প্রমাণ করেছেন, তারা আতঙ্কিত না হয়ে মানুষকে সেবা দিয়েছেন। দেশের ডাক্তাররা অনেক সাহসী। নিরাপত্তা সামগ্রী যথাযথভাবে সরবরাহ করলে তারা দুঃসাধ্য সাধন করতে পারেন। আমি বিশ্বাস করি করোনা প্রতিরোধেও আমাদের ডাক্তাররা যথাযথভাবে দায়িত্ব পালন করবেন।
মন্ত্রী বলেন, আমরা বীরের জাতি, ভয়কে আমরা জয় করতে জানি। করোনা আজকে আমাদের ভয়ঙ্কর শত্রু। এ শত্রুকে পরাজিত করতে হবে সমন্বিত ও সম্মিলিতভাবে, সতর্ক হয়ে। আতঙ্কিত হয়ে সমস্যার সমাধান হবে না এবং গুজবে কান দিলেও চলবে না। স্বাস্থ্যবিধি সতর্কভাবে মেনে চলতে হবে। এ মুহূর্তে এটাই একমাত্র কাজ। স্বাস্থ্যবিধি আমরা সতর্কভাবে মনে চলব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আতঙ্কের মধ্যেও সকালবেলা (গতকাল) ধানমন্ডিতে ভোট দিতে এসেছেন।
ওবায়দুল কাদের বলেন, আমরা অনেক কর্মসূচি স্থগিত করেছি। জীবনের সবকিছু তো থেমে যাবে না। জীবন থাকবে মানুষের কর্ম থাকবে, বেঁচে থাকতে হবে। বেঁচে থাকার জন্য যা যা করণীয় করতে হবে। সঙ্গে সঙ্গে শত্রুকে মোকাবিলা করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সায়েম খান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (9)
mashud ২২ মার্চ, ২০২০, ১২:২৩ এএম says : 0
asstagfirullah.
Total Reply(0)
mashud ২২ মার্চ, ২০২০, ১২:২৩ এএম says : 0
asstagfirullah.
Total Reply(0)
Chowdhury hathazare ২২ মার্চ, ২০২০, ১:২১ এএম says : 0
একবার কবরের পার হতে ফেরৎ হইছেন এতো তাড়াতাড়ি ভুলে গেছেন? আল্লাহ পাক নারাজ হয় এমন কিছু বলা থেকে সাবধান। ঈমান হারা হয়ে মরতে চান তো সবকিছু বলেন।
Total Reply(0)
আল আমীন ২২ মার্চ, ২০২০, ২:১৬ এএম says : 0
উনি টিকেই বলেছেন করন করোনা ভাইরাস দরলে সুস্থ হওয়ার সম্ভাবানা আছে কিন্তু উনারা দরলে বাছার সম্ভাবনা নেই
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২২ মার্চ, ২০২০, ৯:২৬ এএম says : 0
............. কথাবারতার কারণে দেশ এহং জাতি বড় কস্টের মধ্যে আছেন। কি শক্তিশালী ....রা? একবার যদি ........... শক্তি বন্ধ হইয়া যায় তবে কোথায় যাবে ? শাবদান হইলেও কাজ হইবে না এখন। আল্লাহ তাআলার দরবারে আমরা পানা চাই। ইনশাআল্লাহ।
Total Reply(0)
Md. Golam Azam ২২ মার্চ, ২০২০, ১০:৫৬ এএম says : 0
যেখানে করোনার কারনে গোটা পৃথিবী থমকে গেছে সেখানে ওবায়দুল কাদের সাহেব বললেন আমরা করোনার চেয়ে শক্তিশালী একথা অহংকার ছাড়া আর কিছুই না।
Total Reply(0)
আশরাফুল ২২ মার্চ, ২০২০, ১২:৪৩ পিএম says : 0
আল্লাহর শক্তির সামনে কিছুই না।
Total Reply(0)
Gazi Artugrul ২২ মার্চ, ২০২০, ১:০৯ পিএম says : 0
নম্র ও ভদ্রকে মানুষ যেমন ভালোবাসে তেমনি আল্লাহও পছন্দ করেন। বিপরীতে অহংকারীকে কেউ-ই পছন্দ করে না। তেমনি আল্লাহও পছন্দ করে না। তাই কথা-বার্তায় নম্র-ভদ্র ও সহনশীল হওযা বাঞ্ছনী।
Total Reply(0)
mannan abdul ২২ মার্চ, ২০২০, ৩:২৭ পিএম says : 0
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের টিকেই বলেছেন, কারন করোনা ভাইরাস ধরলে সুস্থ হওয়ার সম্ভাবানা আছে কিন্তু উনারাধরলে বাচঁার সম্ভাবনা নেই।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন