শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আহত চালক বাস চালিয়ে নিলেন হাসপাতালে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২০, ২:০০ পিএম

ফেনীতে যাত্রীবাহী বাস ও মালবাহী কাভার্ডভ্যানের সংঘর্ষে দুলাল (৪০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন। শনিবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লেমুয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে মুহুরীগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক আবদুল মালেক জানান।

জামাল উদ্দীন নামে আহত এক বাসযাত্রী জানান, চট্টগ্রাম থেকে লক্ষ্মীপুরগামী যাত্রীবাহী শাহী পরিবহনের একটি বাস ফেনী সদর উপজেলার লেমুয়া ব্রিজ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মালবাহী কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালকসহ বাসের অন্তত ১২ যাত্রী গুরুত্বর আহত হয়। পরে আহত চালক কৌশলে বাসটি চালিয়ে ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক রিফাত বিন হেলাল মাহিন জানান, আহতদের মধ্যে গুরুত্বর দুলালকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চট্টগ্রাম নেয়ার পথে তার মৃত্যু হয়। অপর আহতদের মধ্যে জামাল উদ্দীন (৩২), নাসির হোসেন (৪৫), হৃদয় (৩০), শাহ আলম (৩৭), হাফিজুর রহমান (৩৮), মো. সাইফ উদ্দিন (২২), নূর নবী (৩২), সুমী (২৪) ও আসমা (২৫) হাসপাতালে ভর্তি রয়েছে। তাদের সবার অবস্থা আশংকামুক্ত।

পুলিশ পরিদর্শক আবদুল মালেক আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগে কাভার্ডভ্যানটি পালিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন