শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বিয়েতে রাজী না হওয়ায় যুবতীর চুল কাটল বখাটে

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

আড়াইহাজারে বিয়েতে রাজী না হওয়ায় তানিয়া (১৯) নামে এক যুবতীর চুল কেটে দিয়েছে আল আমিন (২৫) নামের এক বখাটে। শুধু তাই নয়, ওই যুবতীর দেহে দেয়া হয়েছে সিগারেটের আগুনের ছ্যাকা। নেক্কারজনক এ ঘটনা ঘটেছে গত শনিবার দিবাগত রাতে উপজেলার সদর পৌর সভার চামুরকান্দী গ্রামে। 

জানা যায়, ওই গ্রামের ফয়েজ খন্দকারের বখাটে ছেলে আল আমিন ৬ মাস ধরে কামরানীরচর গ্রামের বিল্লালের মেয়ে তানিয়াকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু তানিয়া তাতে রাজী হয়নি। এতে তানিয়ার উপর ক্ষিপ্ত ছিল আল আমিন। গত শনিবার সন্ধ্যায় তানিয়া বরপা থেকে বাড়ি ফেরার পথে কৃষ্ণপুরা গ্রামের কাছে এলে তানিয়াকে ৪/৫ জন যুবক রাস্তা থেকে তুলে আল আমিনের বাড়িতে নিয়ে যায়।
সেখানে নিয়ে তাকে বিয়ে করার জন্য তানিয়াকে চাপাচাপি করে। এতে রাজি না হওয়ায় আল আমিন ও তার লোকজন তানিয়ার চুল কেটে দেয় এবং হাতে, গালে সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেয়। সেই সঙ্গে তাকে মারপিটও করে। এরপর তাকে মেরে ফেলোর জন্য বাড়ির পাশে চকে নিয়ে যায়। সেখান থেকে তানিয়া কৌশলে পালিয়ে এসে ঘটনা তার অভিভাবকদেরকে জানায়। এ ব্যাপারে তানিয়ার মা মোমেলা বেগম বাদী হয়ে গতকাল রোববার আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ করেছেন। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন