মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গৃহবধূ হত্যার অভিযোগে গ্রেফতার ৬

পীরগাছায় পরকীয়ায় বাধা

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:০১ এএম

স্বামীর পরকীয়ায় বাঁধা দেয়ায় শাহিনা পারভীন (৩৫) নামের এক গৃহবধূকে শ^াসরোধে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। গত শনিবার দুপুরে শাহিনার লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গত শুক্রবার সকালে উপজেলার অন্নদানগর ইউনিয়নের খামার নয়াবাড়ি গ্রামে ঘটনাটি ঘটে। নিহত শাহিনা পারভীন ওই গ্রামের সাজু মিয়ার স্ত্রী। এ ঘটনায় গত শুক্রবার রাত ৯টায় সাত জনকে আসামি করে থানায় হত্যা মামলা করে। ঘটনার পর স্বামী পালিয়ে গেলেও পুলিশ হত্যার সঙ্গে জড়িত সন্দেহে পরিবারের ছয় সদস্যকে গ্রেফতার করেছে। 

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, প্রায় ১১ বছর আগে রংপুরের তাজহাট এলাকার দুর্গাপুর গ্রামের ছামছুল হকের মেয়ে শাহিনা পারভীনের সঙ্গে সাজু মিয়ার বিয়ে হয়। তাদের সংসারে সাত বছরের এক মেয়ে রয়েছে। সাজু দীর্ঘদিন থেকে অন্য নারীর সঙ্গে পরকীয়া ও জুয়াসহ নানা অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়েন। আর স্বামীর এসব অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করে আসছিলেন স্ত্রী শাহিনা। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে বাকবিন্ডো হয়। পরে পরিবারের অন্যদের সহযোগীতায় সাজু মিয়া স্ত্রী শাহিনা পারভীনকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির একটি পরিত্যক্ত ঘরে ঝুলিয়ে রাখে।
গত শুক্রবার দুপুরে পরিবারের সদস্যদের মাধ্যমে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন করে বিকেলে লাশ থানায় নিয়ে আসে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য পরিবারের ৬ জনকে আটক করে। পরে নিহতের ভাই ইব্রাহিম বাদি হয়ে সাত জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করলে তাদের গ্রেফতার দেখানো হয়। গ্রেফতারকৃতরা হলেন সাজুর বাবা মফিজুল ইসলাম, মা জড়িনা বেগম, ভাই শামীম, জলিল, রিয়াজুল ও ভাবি ময়না বেগম। তবে সাজু এখনও পলাতক রয়েছে। মামলার বাদি ইব্রাহিম মিয়া বলেন, সাজুর পরোকীয়ার প্রতিবাদ করায় বোনকে নির্যাতন করতেন। বিষয়টি নিয়ে একাধিকবার সালিশ করেও কোন কাজ হয়নি। এ ঘটনায় তিনি সুষ্ঠু বিচার ও কঠোর শাস্তি চান।
পীরগাছা থানার ওসি রেজাউল করিম বলেন, ‘নিহত শাহিনার সুরতহাল প্রতিবেদনে শ্বাসরোধে হত্যার আলামত রয়েছে। এ ঘটনায় ছয় জনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের স্বামী সাজুকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন