বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সংবাদপত্রের বিরুদ্ধে ষড়যন্ত্র

পার্বতীপুরে সংবাদ সম্মেলন

পার্বতীপর (দিনাজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১২:৩৮ এএম

পার্বতীপুর উপজেলায় প্রায় দুই শতাধিক সংবাদপত্রের পাঠক বলেছেন, সংবাদপত্রের মাধ্যমে করোনাভাইরাস ছড়ায়। এ কারণে সংবাদপত্র স্পর্শ করা যাবে না, পড়াও যাবেনা। এসব পাঠক তাদের হকারদের পত্রিকা সরবরাহ বন্ধ রাখতে বলেছেন।
জাতীয়, আঞ্চলিক ও স্থানীয়সহ প্রায় ৩০ পত্রিকার দিনাজপুরের পার্বতীপুরের এজেন্ট আবদুল কাদির আজ সোমবার বেলা ৩টায় তার ব্যবসা প্রতিষ্ঠানে সাংবাদিকদের কাছে এসব তথ্য তুলে ধরেন। তিনি জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিদের সামনে এক সংবাদ সম্মেলনে বলেন, যারা সংবাদপত্র নিয়ে গুজব রটাচ্ছেন তারা অন্ধকার জগতের মানুষ। গোটা জাতিকে অন্ধকারে রাখতে ভালোবাসেন তারা। তথ্য সঙ্কটে ফেলে স্বার্থ হাসিল করতে চায় এসব রটনাকারীরা। তিনি বলেন, ইতিমধ্যে করোনাভাইরাসের অজুহাতে চাল, ডালসহ সকল নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি করা হয়েছে। সংবাদপত্রের মাধ্যমে অসৎ ব্যবসায়ী, দুর্নীতিবাজ কর্মকর্তাদের মুখোশ উন্মোচন করে থাকেন সংবাদকর্মীরা। আসলে পত্রিকাকে অসৎ ব্যবসায়ী ও দুর্নীতিবাজ কর্মকর্তারা সব সময় ভয় পেয়ে থাকেন। সবচেয়ে বড় ভয় তাদের বিপুল সংখ্যক সংবাদপত্রের পাঠককে। সংবাদপত্রের এজেন্ট আবদুল কাদির গুজব রটনাকারীদের তীব্র নিন্দা ও ঘৃণা প্রকাশ করে তাদের সম্পর্কে সতর্ক ও শক্ত প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান সকলকে।
তিনি আরও বলেন, যারা পত্রিকা সরবরাহ বন্ধ রাখার হুমকি দিয়েছেন তাদের প্রাথমিক একটি তালিকা আমরা পেয়েছি। পূর্ণাঙ্গ তালিকা পেতে কয়েকদিন সময় লাগবে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পার্বতীপুর সংবাদপত্র হকার্স কল্যাণ সমিতির সভাপতি আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মোস্তাকিম সরকার প্রমূখ। এসময় পার্বতীপুরে কর্মরত জাতীয়, স্থানীয়সহ সকল পত্রিকার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন