শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

করোনা মোকাবেলায় দেড় লাখ টাকা অনুদান

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ১২:৩৮ এএম

প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় ১ লাখ টাকা অনুদান দিয়েছেন রামগতি উপজেলার ড. আশ্রাফ আলী চৌধুরী সারু। গত রোববার বিকেলে নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মোমিনের কাছে তিনি এ অনুদান প্রদান করেন। এছাড়াও লক্ষ্মীপুর সিভিল সার্জনের হাতে ৫০ হাজার টাকা অনুদান দেন তিনি। সারু উপজেলার চররমিজ এলাকার বাসিন্দা এবং প্রবীণ আ.লীগ নেতা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মোমিন অনুদান পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ড. আশ্রাফ আলী চৌধুরী সারুর দেয়া এ অনুদান দিয়ে করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি ও মাস্ক বিতরণসহ স্বাস্থ্যসেবায় নিয়োজিতদেরকে নিরাপত্তাসামগ্রী দেয়া হবে। তিনি আরও বলেন, ওই শিল্পপতির মতো সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে করোনাভাইরাস প্রতিরোধ সহজ হবে।
করোনা রোধে নান্দাইলের বিভিন্ন দফতরে বেসিন
নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা
করোনাভাইরাসের সংক্রমণ রোধে নান্দাইল প্রশাসনের বিভিন্ন দফতরগুলোর সামনে বেসিন স্থাপন করেছে। করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন করোনাভাইরাস সম্পর্কে করণীয় বিষয়ক আলোচনা সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করায় তা প্রশাসনের প্রতিটি দফতরে বাস্তবায়ন করা হচ্ছে। ইতোমধ্যে উপজেলা প্রশাসন ভবনের সামনে তথা ইউএনও কার্যালয়ের সামনে বেসিন স্থাপন, নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নান্দাইল মডেল থানাসহ বিভিন্ন দফতরের সামনে বেসিন স্থাপন করা হয়েছে।
সরজমিনে গতকাল দেখা যায়, উক্ত দফতরগুলোতে আগত সেবা গ্রহণকারী ও সেবা প্রদানকারী কর্মকর্তা-কর্মচারীগণ দফতরে প্রবেশ ও বের হওয়ার সময় বেসিনে রাখা সাবান ও হ্যান্ডওয়াশ দিয়ে হাত ধৌত করছেন। শুধু তাই নয় এই পরিবেশ এখন নান্দাইল প্রেসক্লাব, বাংলাদেশ সাংবাদিক সমিতি নান্দাইল শাখাসহ বিভিন্ন সামাজিক ও ব্যাক্তি প্রতিষ্ঠানে হাত ধোয়ার ব্যবস্থা নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন