ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

খবর শুনে ভেঙে পড়েছেন কণিকা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৫:০৮ পিএম

বিদেশ ফেরত ভারতীয় গায়িকা কণিকা কাপুর হোম কোয়ারেন্টাইনে না গিয়ে বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহণ করেন। পরে আক্রান্ত হওয়ার পর তাকে নিয়ে ছড়িয়েছে একাধিক গুঞ্জন। তাঁর বিপক্ষে জনমতও তৈরি হয়েছে। হাসপাতালে ভর্তি হওয়ার পর কণিকার বিরুদ্ধে তথ্য গোপন করার অভিযোগে যেমন এফআইআর দায়ের করা হয়েছে, তেমনি বন্ধ হয়নি তার বিরুদ্ধে তৈরি হওয়া বিভিন্ন খবরও। যা নিয়ে ভেঙে পড়েছেন বলিউড গায়িকা। এবার কণিকার হয়ে মুখ খুললেন তার বন্ধু ইন্দিপ বকসি।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ইন্দিপ জানান, হাসাপাতালে ভর্তি হওয়ার পর থেকে কণিকাকে নিয়ে যেভাবে একের পর এক গুজব ছড়াচ্ছে এবং বিভিন্ন খবর সংবাদমাধ্যমের পাতায় উঠে আসছে, তার জন্য মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন তিনি। বিদেশ থেকে ফেরার পর যখন তার জ্বর হয়, তখনই হাসপাতালে ছুটে গিয়েছিলেন তিনি।

কিন্তু হাসপাতালের চিকিতসকরা জানান, তার এমনই জ্বর হয়েছে। ভয় পাওয়ার কিছু নেই। এমনকী, জ্বরের জন্য কি তাকে কোয়ারেন্টাইনে থাকতে হবে, এমন প্রশ্নও গায়িকা করেন। কিন্তু সাধারণ জ্বর হয়েছে তার, তাই কোয়ারেন্টাইনে থাকার কোনও প্রয়োজন নেই বলে ওই সময় হাসাপাতালের তরফে তাকে জানানো হয়েছিল বলে ইন্দিপকে জানান কণিকা।

কোভিড ১৯-এ সংক্রমিত কি না, সেই পরীক্ষা করানোর দুদিন আগেই হাসপাতালের তরফে তাকে নির্ভয় দেওয়া হয় বলে জানান কণিকা কাপুর। তাই এই মুহূর্তে তার সম্পর্কে যাতে কোনও ধরনের ওলটপালট খবর না ছড়ায়, তার জন্য বন্ধুর মাধ্যমে বার বার অনুরোধ জানান কণিকা কাপুর।

এদিকে হাসপাতালে সবরকমের সুবিধা পেয়েও খুশি নন কণিকা কাপুর। লখনউ হাসপাতালে থাকাকালীন তাঁর জন্য সব ধরনের ব্যবস্থা করা হয়েছে, তা সত্ত্বেও তিনি চিকিতসক এবং চিকিতসা কর্মীদের কোনওভাবে সাহায্য করছেন না বলেও সংশ্লিষ্ট হাসপাতালের ডিরেক্টর অভিযোগ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন