ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বড় কোম্পানির কাছে অনুরোধে ‌‘ভিক্ষা’ চাইলেন ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২০, ৬:৪৩ পিএম

বছরের শুরুতে চীনের উহান থেকে যাত্রা শুরু করে আড়াই মাসে বিশ্বের প্রায় সব দেশে পৌঁছে গেছে নভেল করোনাভাইরাস বা কোভিড–১৯। ৩ লাখের বেশি মানুষ আক্রান্ত, মৃতের সংখ্যা ১৩ হাজার ছাড়িয়েছে। বর্তমান প্রজন্মের সবচেয়ে ভয়াবহ এই স্বাস্থ্যসংকটে দিশাহারা পৃথিবী।

এই পরিস্থিতিতে দেশের বৃহৎ ব্যবসায়িক প্রতিষ্ঠানকে করোনায় মানুষের জন্য এগিয়ে আসার আহ্বান জানালেন জনপ্রিয় নায়ক ওমর সানী।

২৩ মার্চ ফেসবুকে নিজের প্রোফাইলে লেখেন, ‘বাংলাদেশর যে সব বড় বড় কোম্পানি আছে বটবৃক্ষ, তাদের কাছে আমার অনুরোধ, আল্লাহ আপনাদের অনেক দিয়েছে, আরও দিক সে দোয়া করি। এই ক্রান্তিলগ্নে আমাদের মতো সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান বড় বড় কোম্পানির কাছে অনুরোধে ভিক্ষা চাই।’

গত ২১ মার্চ বাংলাদেশসহ কয়েকটি দেশে মাস্ক, করোনা টেস্ট কিট আর নিরাপত্তা পোশাক অনুদান দেওয়ার ঘোষণা দেন অনলাইন প্লাটফর্ম আলিবাবার প্রতিষ্ঠাতা জ্যাক মা।

বিষয়টি উল্লেখ করে ওমর সানী আরও বলেন, ‘আলিবাবা কেন ক্রেডিট নেবে? ব্রিটিশ কোম্পানি কেন ক্রেডিট নেবে? সরকারকে সহযোগিতা করুন, আমাদেরকে সহযোগিতা করুন আল্লাহ সবাইকে এই গজব থেকে মুক্তি দিন।’

সাম্প্রতিক বিষয়গুলো নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন চিত্রনায়ক সানী। আগেও বিষয়টি নিয়ে কথা বলেছেন। এছাড়াও করোনা ক্রাইসিস নিয়ে নিয়মিতই নিজের মতামত জানাচ্ছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ রফিকুল ইসলাম ২৪ মার্চ, ২০২০, ৯:১১ পিএম says : 0
আপনি সঠিক সময়ে সঠিক কথা বলার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আল্লাহ আপনাকে হেফাজত করুন আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন