শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শাহ আমানত বিমানবন্দরে নিরাপত্তা জোরদার

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের নিরাপত্তা জোরদার করা হয়েছে। বিমানবন্দরের ভেতরে ও বাইরে সতর্ক অবস্থায় আছেন নিরাপত্তাকর্মী থেকে শুরু করে কর্মকর্তারা। বিমানবন্দর এলাকায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন), আনসার ও কাস্টমস কর্মকর্তার সংখ্যা বাড়ানো হয়েছে। আশপাশের এলাকায় নিয়মিত টহল দিচ্ছে র‌্যাব-পুলিশ।
সিভিল এভিয়েশনের এয়ারপোর্ট ম্যানেজার জানান, গুলশানের হলি আর্টিজানে হামলার ঘটনার পর থেকেই শাহ আমানত বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। লোকবল বাড়ানোর পাশাপাশি নিরাপত্তা ব্যবস্থাও ঢেলে সাজানো হয়েছে। এছাড়া দায়িত্বরত কর্মকর্তা-কর্মচারীরাও সতর্ক রয়েছে। বিমানবন্দর কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, বিমানবন্দরের প্রবেশপথে বসানো হয়েছে দুটি চেকপোস্ট। বিমানযাত্রীদের সব ধরনের লাগেজ স্ক্যান করা হচ্ছে। এমনকি সন্দেহভাজন যাত্রীদের শরীরে তল্লাশি করা হচ্ছে। বিমানবন্দরের প্রতিটি কর্মীর সতর্কতার ফলে যাত্রীদের নিরাপত্তা বৃদ্ধি পেয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ১ জুলাই গুলশানে জঙ্গি হামলার পর থেকেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পরবর্তীতে আরও অতিরিক্ত ৫০ জন এপিবিএন সদস্য বাড়ানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন