ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়াকে মুক্তি দিয়ে মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ১:২১ পিএম

আনুষ্ঠানিকতা শেষ হলে যেকোনো মুহূর্তে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মুক্তি পাবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিয়ে উদারনৈতিক ও মানবিক দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আজ বুধবার (২৫ মার্চ) সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক ব্রিফিংয়ে তিনি একথা বলেন। কাদের বলেন, আমরা আশা করি বিএনপি করোনাভাইরাস মোকাবিলায় সর্বাত্মক সহযোগিতা করবে।

তিনি আরও বলেন, পরিবারের আবেদনের ভিত্তিতেই খালেদা জিয়াকে মুক্তি দেয়া হচ্ছে। পরিবারের পক্ষ থেকে আগে আবেদন করতে পারতেন বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Nadim ahmed ২৫ মার্চ, ২০২০, ৩:৪৭ পিএম says : 0
So it is proved again that judiciary is not independent at all in our country. Khaleda Zia was prisoned as a desire of some wicked people, and not due to any offense.
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ২৫ মার্চ, ২০২০, ৭:৩১ পিএম says : 0
প্রথমে মাননীয় প্রধান মন্ত্রী কে আন্তরিক ধন্যবাদ আজ আপনারা মানবতার নতুন দৃষ্টান্ত স্থাপন করলেন। করোনা ভাইরাস সারাবিশ্বের মানুষ আতঙ্কগ্রস্ত বাংলাদেশ বিশালসংখ্যক জনগোষ্ঠী দলমত নির্বিশেষে জাতীয় নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে ভয়াবহ করোনা ভাইরাস মোকাবেলা করতে হবে আগে দেশ ও দেশের মানুষ সম্মিলিতভাবে সরকার কে অর্থনৈতিক সামাজিক রাজনৈতিক সহযোগিতা করা প্রয়োজন। সর্ব প্রথম সাহায্য প্রার্থনা করতে হবে করোনার মালিকের পবিত্র দরবারে। আল্লাহ্ একমাত্র রক্ষাকারী সাহায্য কারী বিপদ মুক্ত করবেন। আল্লাহ্ আমাদের সহায়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন