ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

জরুরি সেবা প্রদানে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা চায় মোবাইল অপারেটররা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০২০, ৭:৫১ পিএম

সারাদেশে নিরবিচ্ছিন্নভাবে ও জরুরি সেবা প্রদানের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সহযোগিতা চেয়েছে মোবাইলফোন অপারেটররা। এসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশ (এমটব) এর এক চিঠিতে এই আবেদন জানানো হয়।

করোনাভাইরাস প্রাদুর্ভাবের দ্রæত বিস্তার রোধ করতে সরকার ঘোষিত সাধারণ ছুটি বা বন্ধকালে মোবাইল পরিসেবা যেন নিরবিচ্ছিন্নভাবে দেওয়া সম্ভব হয় তার জন্য মোবাইল সেবাদাতারা সরকার তথা আইন প্রয়োগকারী সংস্থাগুলির কাছ থেকে সহায়তা চেয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ এবং জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পাঠানো ২৪ মার্চ এর নোটিশে বলা হয়েছে, জরুরি পরিষেবাদি যেমন বিদ্যুৎ, পানি, গ্যাস, ফায়ার সার্ভিস, পরিষ্কারের কাজ, টেলিফোন এবং ইন্টারনেট ইত্যাদি পরিষেবা ঘোষিত ছুটি বা শাটডাউনের আওতামুক্ত থাকবে। তারা তাদের কার্যক্রম অব্যাহত রাখবে এবং অফিস খোলা রাখতে পারবে।

এমটব জানায়, দেশের কিছু কিছু স্থানে মোবাইল নেটওয়ার্ক সেবাদাতাদের কর্মীরা নেটওয়ার্ক পরিচালন, রিচার্জ ও বিতরণ এবং গ্রাহকসেবা (কাস্টমার সার্ভিস) দানকালে আইন প্রয়োগকারী সংস্থার কাছে বাধাগ্রস্ত হচ্ছেন। এমটব আইন প্রয়োগকারী সংস্থার দায়িত্বশীল কর্মকর্তাদের তাদের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সাথে যথাযথভাবে যোগাযোগের জন্য অনুরোধ জানিয়ে বলেন, মোবাইল সেবাদাতারা যেন কোনরকম বাধাবিঘœ ছাড়াই দেশব্যাপী নিরবচ্ছিন্নভাবে তাদের পরিষেবাগুলি চালিয়ে যেতে পারে এবং তাদের অফিস খুলতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন