শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে কিস্তি তুলতে গিয়ে আটক ৩

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

জেলা প্রশাসন এর নির্দেশনা উপেক্ষা করে কিস্তি তুলতে গিয়ে আটক হয়েছেন ৩ এনজিও কর্মী। পরে তাদের ঠাকুরগাঁও জেলা প্রশাসকের নিকট সোপর্দ করা হলে সেখানে মুচলেকা দিয়ে ছাড়া পান তারা।
গতকাল বুধবার সকালে পৌরসভার হাজীপাড়া ও গোয়ালপাড়ায় ঋণের কিস্তি উত্তোলন করছে এনজিও কর্মীরা সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনকে স্থানীয়রা মোবাইলে এ খবর দিলে সাথে সাথে তিনি ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে জেলা প্রশাসকের কার্যালয়ে সোপর্দ করেন।

আটককৃতরা পরবর্তী করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কিস্তি আদায় করবে না মর্মে অঙ্গীকার করলে তাদের কাছ থেকে মুচলেকা নিয়ে জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম তাদের সতর্ক করে ছেড়ে দেন।

এর আগে মঙ্গলবার রাতে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও সদর উপজেলা নির্বাহী অফিসার ফেসবুকে ঘোষণা দেন। এলাকায় কেউ কিস্তি আদায় করতে গেলে প্রশাসনকে যেন খবর দেয়ার হয়। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, করোনার কারণে এ দূর্যোগকালীন সময়ে মানুষ এমনিতেই মানবেতর জীবন যাপন করছে। তারপর আবার এনজিওগুলোর কিস্তির চাপে তাদের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে। এরপরও যদি কোন এনজিও কিস্তি আদায়ের চেষ্টা করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন