ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

খেলাধুলা

দুই রাউন্ড না খেলেই চ্যাম্পিয়ন বার্বাডোজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ১২:০১ এএম

গত ১৩ মার্চ ৩০ দিনের জন্য ঘরোয়া সব ধরনের খেলা স্থগিতের ঘোষণা দেয় উইন্ডিজ বোর্ড। একদিন আগে সেই স্থগিতাদেশ মে মাসের শেষ পর্যন্ত বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন বোর্ডের প্রধান নির্বাহী জনি গ্রেভ।

আর তাতে বাতিল হয়ে গেছে ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নশিপের শেষ দুই রাউন্ডও। কবে মাঠে গড়াবে এই অনিশ্চয়তায় না গিয়ে গতকালই বার্বাডোজ প্রাইডকে ঘরোয়া প্রথম শ্রেণির টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। চার দিনের ম্যাচের এই টুর্নামেন্টে ১৩৪.৮ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে বার্বাডোজ। এরপর যথাক্রমে আছে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগো (৯৪.৬), গায়ানা (৯১.৮), জ্যামাইকা (৯১.৮), উইন্ডওয়ার্ড আইল্যান্ডস (৭৮) ও লিওয়ার্ড আইল্যান্ডস (৫২.৮)।

এ ব্যপারে গ্রেভ বলেন, ‘দশ দিন আগে আমরা টুর্নামেন্ট ও ক্যাম্প ৩০ দিনের জন্য স্থগিত করেছিলাম। এখন সেই স্থগিতাদেশ মে মাসের শেষ পর্যন্ত বাড়িয়েছি । অনিচ্ছা থাকলেও কিছু টুর্নামেন্ট ও সফর পুরোপুরি বাতিল করতে বাধ্য হয়েছি। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ ও ম‚ল্যায়ন অব্যাহত রাখব এবং সময়মতো নতুন করে সিদ্ধান্ত নেব ও ঘোষণা করব।’
চিকিৎসা পরামর্শ কমিটি ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেওয়া নির্দেশনা বোর্ড কর্মীদের মানতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছেন গ্রেভ। আঞ্চলিক বোর্ড এবং স্থানীয় ক্রিকেট অ্যাসোসিয়েশনকে নিজ নিজ স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া পরামর্শ মানতে জোর দেবে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন