ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অনেক মহামারি দেখেছি, দিনের শেষে জয়ী হয়েছে মানুষই : আশা ভোঁসলে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৩:২৬ পিএম

ভারতীয় জনপ্রিয় গায়িকা আশা ভোঁসলে কেটে দিলেন জীবনের ৮৬ টা বসন্ত। এ সময়ে জীবনের বহু অভিজ্ঞতায় সমৃদ্ধ করেছে তাকে। প্লেগে উজাড় হয়ে যেতে দেখেছেন একের পর এক জনপদ, হানা দিয়েছে গুটিবসন্ত, টিবি, পোলিও। কিন্তু দেখেছেন দিনের শেষে জয়ী হয়েছে মানুষই। আশাবাদী আশা ভোঁসলের বিশ্বাস, এই দুর্যোগও আমরা কাটিয়ে উঠব।

টুইটারে এ নিয়ে একটি পোস্ট করেছেন আশা। বলেছেন, প্লেগ, টিবি, স্মল পক্স, পোলিও মহামারী দেখেছি, দ্বিতীয় বিশ্বযুদ্ধ দেখেছি। এই করোনা অতিমারী খারাপ ঠিকই কিন্তু আমরা নিশ্চয় জয়ী হব।

কালজয়ী গায়িকার জন্ম ১৯৩৩-এ। ১৯৭৪-এর গুটিবসন্ত, ৯৪-এর প্লেগ সংক্রমণ দেখেছেন। বাল্যে দেখেছেন দ্বিতীয় বিশ্বযুদ্ধ। তাঁর বার্তায় আপ্লুত টুইটার জনতা ধন্যবাদ দিয়েছেন তাঁকে।

এর আগে সোমবার আশা টুইট করে জানান, করোনার বিরুদ্ধে সংগ্রামরত স্বাস্থ্যকর্মীদের জন্য তিনি ও তাঁর পরিবারবর্গ বিকেল ৫টায় ওম মন্ত্রোচ্চারণ করবে।

শুধু আশা নন, অন্যান্য বলিউড তারকাও শুনিয়েছেন আশার বাণী। ঋষি কপূর বলেছেন, করোনা সরে গেলে আবার সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। গেম ক্লাবগুলোয় ভিড় ধরবে না, রেস্তোঁরাগুলোর বাইরে ২ ঘণ্টা ধরে থাকবে লাইন, বাচ্চারা স্কুলে যাবে, সকলে কাজে ফিরবে, শেয়ার বাজার আকাশ ছোঁবে, আমরা সবাই রাস্তায় নেমে একে অপরের সঙ্গে হাত মেলাব। আর তো কটা দিনের অপেক্ষা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন